শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্কুলছাত্রকে কুপিয়ে জখম খুলনায় কিশোর গ্যাংয়ের ১০ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ মার্চ ২০২৪ | প্রিন্ট

স্কুলছাত্রকে কুপিয়ে জখম খুলনায় কিশোর গ্যাংয়ের ১০ সদস্য গ্রেফতার

খুলনার দৌলতপুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে হুজাইফা খান (১৭) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রকে কুপিয়ে জখম করার ঘটনায় কিশোর গ্যাংয়ের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে হামলায় ব্যবহৃত ধারালো অস্ত্র ও চাপাতি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) পুলিশের একাধিক চৌকস টিম বিভিন্ন স্থানে সমন্বিত অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃতরা হলেন- কিশোর অপরাধী রিপন হাওলাদার (১৭), মো. নাইম মোল্যা (১৫), মো. রাতুল (১৫), তানভির হাসান অভি (১৭), মো. রাফিকুল ইসলাম রাফি (১৭), মো. রায়হান রহমান রিয়ন (১৭), মো. জাবির শেখ (১৭), মো. সাগর (১৮), কাজী নাহিদ হাসান (২২) ও সরদার মিনহাজুর রহমান (২৮)। এদের অধিকাংশের বাড়ি মহেশ্বরপাশা দিঘীর পশ্চিমপাড় এলাকায়।

 

এর আগে, সোমবার  রাতে মহেশ্বরপাশা দিঘীর পশ্চিমপাড় জাতীয় তরুণ সংঘ মাঠে হুজাইফা খানকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়।

 

কেএমপি’র পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক জানান, কিশোর গ্যাং কালচারের সাথে জড়িতদের গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনা হয়েছে। তিনি বলেন, হামলার ঘটনার পর ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেনের তত্ত্বাবধায়নে পুলিশের চৌকস টিম আড়ংঘাটা থানা এলাকা থেকে মূলহোতা ও এজাহারভূক্ত কিশোর অপরাধী মো. রিপন হাওলাদারকে গ্রেফতার করে।

 

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে রিপনের দেখানো মতে, হামলায় ব্যবহৃত চাপাতি দৌলতপুর পশ্চিম বণিকপাড়া ‘ইডাস’ বিল্ডিংয়ের ২য় তলার ছাদে কবুতরের খুপড়ি ঘর থেকে উদ্ধার করা হয়। পরে রিপন হাওলাদার ও তানভীর হাসান অভি হামলায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

Facebook Comments Box
advertisement

Posted ০৫:১০ | বুধবার, ২৭ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com