বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

‌‘আ.লীগ সাধারণ মানুষের কাছে না গিয়ে এসি রুমে ঘুমাচ্ছে’

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

‌‘আ.লীগ সাধারণ মানুষের কাছে না গিয়ে এসি রুমে ঘুমাচ্ছে’

বিএনপির ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, তীব্র তাপদাহে সারাদেশের মানুষ যখন আগুনে পুড়ছে, হিট স্ট্রোক করে মারা যাচ্ছে সেই সময়ে আওয়ামী সরকার সাধারণ মানুষের কাছে না গিয়ে এসি রুমে বসে নাকে তেল দিয়ে ঘুমাচ্ছে।

শুক্রবার (২৬ এপ্রিল) গুলশান বিএনপির চেয়ারপার্সন কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির এক সাংগঠনিক সভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আমিনুল হক বলেন, আওয়ামী সরকার লুটপাট চালিয়ে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। এখনও তাদের লুটপাটের কার্যক্রম থেমে থাকেনি। ক্ষমতাসীনরা ঢাকার চারপাশের বহু নদ নদী দখল করে তা ভরাট করেছে। অবৈধভাবে বৃক্ষ নিধন করেছে, ক্ষমতাসীনদের সৃষ্ট পরিবেশ বিরোধী কর্মকাণ্ডের জন্য দেশের তাপমাত্রা আজ বৃদ্ধি পাচ্ছে।

আমিনুল হক বলেন, বাংলাদেশের জনগণ এই আওয়ামী সরকারের অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখবে না। জনগণের যখন বিপ্লব ঘটবে তখন এই আওয়ামী জনবিচ্ছিন্ন সরকার বাতাসের সঙ্গে উড়ে যাবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ডা. ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সদস্য তাবিথ আউয়াল, মহানগর যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, চেয়ারম্যান আতাউর রহমান, এজিএম সামসুল হক, হাজী মোস্তফা জামান, আখতার হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:২৫ | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(735 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com