বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, রাজবাড়ীতে বিএনপির পাঁচ নেতার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৪ মে ২০২৩ | প্রিন্ট

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, রাজবাড়ীতে বিএনপির পাঁচ নেতার বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদসহ পাঁচজনের বিরুদ্ধে রাজবাড়ীর আদালতে মামলা হয়েছে।

বুধবার দুপুর ১২টার দিকে রাজবাড়ীর ২ নম্বর আমলী আদালতে মানহানি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল রানা।

মামলার অন্য আসামিরা হলেন-বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোটেক নাদিম মোস্তফা। মামলায় ২০/৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার বাদী মো. সোহেল রানা বলেন, ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে প্রকাশ্যে উসকানিমূলক ও মানহানিকর বক্তব্য প্রদান করেছেন। মামলার ১ নম্বর আসামির বক্তব্যে বাংলাদেশে অরাজকতা সৃষ্টি হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচারসহ দ্রুত আসামিদের গ্রেফতার দাবির জন্য আদালতে মামলাটি করেছি।

মো. সোহেল রানার আইনজীবী মাসুদ আবেদিন বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা রাজবাড়ীর ২ নম্বর আমলী আদালতে রাজশাহী বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদসহ বেশ কয়েকজনের নামে মামলার আবেদন করেছেন। আদালতের বিচারক মো. ইকবাল হোসেন মামলাটি আমলে নিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৪৪ | বুধবার, ২৪ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com