শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আওয়ামী লীগ দেশ পরিচালনায় ব্যর্থ: সালাম

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ মে ২০২৪ | প্রিন্ট

আওয়ামী লীগ দেশ পরিচালনায় ব্যর্থ: সালাম

দেশ পরিচালনায় আওয়ামী লীগ ব্যর্থ বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

আজ রবিবার সারাদেশে চলমান তীব্র দাবদাহে অতিষ্ঠ শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পানি বিতরণ কর্মসূচির আয়োজন করে মৎস্যজীবী দল-ঢাকা মহানগর দক্ষিণ।

আব্দুস সালাম বলেন, মানুষ ভোট দিতে পারেনি, এটা কি মিথ্যা কথা, গরমে মানুষ নাজেহাল, এটা কি মিথ্যা কথা। সড়কে মানুষ মরছে দুর্ঘটনায়। ‘দেশ পরিচালনায় ব্যর্থ আওয়ামী লীগ। আমরা চাই, একটা সুষ্ঠু নির্বাচন। সংসদের কি জনপ্রতিনিধি আছে’।

এ দেশের গণতন্ত্রকে বাঁচাতে আওয়ামী লীগ হটানোর বিকল্প নেই জানিয়ে তিনি বলেন, ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে। কেন করেছে? সাংবাদিকরা যাতে লুটপাটের খবর না দিতে পারে, তাই এ কাজ করেছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির নেতা কে?’ আমরা বলতে চাই, শেখ হাসিনার পরে আওয়ামী লীগের নেতা কে? সেটির খোঁজ নাই। আর বিএনপি নিয়ে কথা বলেন। নিজের ঘরের খোঁজ রাখেন।

মহানগর দক্ষিণ মৎস্যজীবী দলের আহ্বায়ক শাহ আলমের সভাপতিত্বে ও কে এম সোহেল রানার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু,  মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, তারিকুল ইসলাম মধু, সদস্য ইব্রাহিম চৌধুরী, ফজলে কাদের সোহেল, মহানগর উত্তরের আহ্বায়ক আমির হোসেন আমিরসহ প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৬ | রবিবার, ০৫ মে ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com