মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এমবাপ্পেকে মেসির অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

এমবাপ্পেকে মেসির অভিনন্দন

চলতি মৌসুমে ক্লাব ফুটবলে ছন্দে আছে ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। লিগের ২২ ম্যাচে করেছেন ১৮ গোল। এছাড়া পিএসজির জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ২০০ গোল করে এতদিন চূড়ায় থাকা এডিনসন কাভানিকেও ছাড়িয়ে গেছেন তিনি। এই রেকর্ডে তাকে অভিনন্দন জানিয়েছেন তারই সতীর্থ আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি।

কাভানিকে হটিয়ে সর্বোচ্চ গোলের মালিক এমবাপ্পেকে অভিনন্দন জানিয়েছেন মেসি। ইনস্টাগ্রামে এমবাপ্পেকে নিয়ে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘রেকর্ডের জন্য অভিনন্দন, এমবাপ্পে।’

এর আগে শনিবার লিগ ওয়ানে রাতে নঁতের বিপক্ষে বড় জয় পেয়েছে পিএসজি। খেলার শুরুতেই দলকে এগিয়ে নেন মেসি। এরপর আত্মঘাতী গোলে ব্যবধান বাড়ায় পিএসজি। যদিও পরপর দুই গোল হজম করে ব্যাকফুটে চলে যায় ফরাসি চ্যাম্পিয়নরা।

কিন্তু শেষ দিকে দানিলো পেরেইরা ও ম্যাচের একদম শেষ দিকে জালের দেখা পান কিলিয়ান এমবাপ্পে। শেষ গোলটাই হয়তো হয়ে থাকবে সবচেয়ে স্মরণীয়! এই গোলের মাধ্যমে পিএসজির হয়ে সর্বোচ্চ গোল রেকর্ড গড়েন ফরাসি ফরোয়ার্ড। পিএসজির জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি তার ২০১তম গোল। পেছনে ফেললেন কাভানিকে।

এমবাপ্পের রেকর্ডের রাতে অন্য একটি মাইলকফলক স্পর্শ করেছেন আর্জেন্টাইন মেসি। ক্লাব ফুটবলে ক্যারিয়ারে ৭০০ গোলের মাইলস্টোন ছুঁয়েছেন তিনি। যার ভেতর ৬৭২টি গোল সাবেক ক্লাব বার্সেলোনার হয়ে বাকি ২৮টি গোল বর্তমান ক্লাব পিএসজির হয়ে।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:২৯ | রবিবার, ০৫ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com