বুধবার ৪ঠা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বগুড়া বিএনপির সম্পাদকসহ ২ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ জুলাই ২০২৩ | প্রিন্ট

বগুড়া বিএনপির সম্পাদকসহ ২ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা ও স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েলকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (১৯ জুলাই) ভোর ৩টার পর ‘ডিবি পুলিশের’ একটি দল তাদের নিজ নিজ বাসা থেকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

তিনি বলেন, রাত সাড়ে ৩টার দিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনাকে শহরের সূত্রাপুরের বাসা থেকে ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে। এরআগে রাত সোয়া ৩টার দিকে জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েলকে পুরান বগুড়ার বাড়ি থেকে ডিবি পরিচয়ে তুলে নেওয়া হয়।

জেলা বিএনপির শীর্ষ এ নেতা আরও বলেন, তাদের আটক করে কোথায় রাখা হয়েছে এখনো কিছু জানানো হয়নি। যদি মামলা হয় আইন অনুযায়ী গ্রেফতার করবে। তবে আটকের পরও স্বীকার না করা ভয়াবহ। তাদের নিরাপত্তা নিয়ে আমরা শঙ্কা প্রকাশ করছি।

এ বিষয়ে জানতে বগুড়া গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ হাসানের মোবাইল নম্বরে কল দিলে তিনি রিসিভ করেননি। তবে জেলা পুলিশের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, মঙ্গলবারের সংঘর্ষের ঘটনায় রাতেই মামলা হওয়ার কথা। এজন্য হয়তো তাদের আটক বা গ্রেফতার করা হতে পারে।

এরআগে মঙ্গলবার বগুড়ায় শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবিতে বিএনপির পদযাত্রাকালে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২০-২৫ জন পুলিশ সদস্য ও শতাধিক বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন। এছাড়া পুলিশের ছোড়া টিয়ারশেলের ধোঁয়ায় ইয়াকুবিয়া স্কুলের ২৭ ছাত্রী অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছে। ইয়াকুবিয়া স্কুল মোড় থেকেই এ সংঘর্ষের সূত্রপাত হয়।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:৩২ | বুধবার, ১৯ জুলাই ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: