সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নওগাঁয় ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাই আটক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

নওগাঁয় ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাই আটক

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে তুচ্ছ ঘটনায় ছোট ভাইকে হত্যার কারণে বড় ভাই রাজু হোসেন (২৯) নামের এক যুবককে আটক করেছে র‍্যাব। শনিবার (৯ ডিসেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।        আটককৃত রাজু হোসেন উপজেলার দরিয়াপুর গ্রামের মৃত বেলাল হোসেনের মেঝ ছেলে ও নিহত সাজু হোসেনের বড় ভাই।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি রফিকুল ইসলাম জানান, গত ৬ ডিসেম্বর বিকেলে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে সাজু ও রাজু নামে আপন দুই ভাইয়ের মধ্যে মোটরসাইকেল কেনা নিয়ে বির্তক (তর্কাতর্কি) শুরু হয়। তর্কের এক পর্যায়ে মেজো ভাই রাজু ছোট ভাই সাজুকে উদ্দেশ্য করে ইট ছুঁড়ে মারলে এতে সাজু আহত হয়। আশংকাজনক অবস্থায় সাজুকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় বদলগাছী থানায় একটি হত্যা মামলা দায়ের হওয়ার পর তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।
পরবর্তীতে তাকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান প্রেস বিজ্ঞপ্তিতে।বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান জানান, আটক রাজুকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ১৬:৩৫ | শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com