মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বাংলা প্রেসক্লাব  বার্মিংহাম- মিডল্যান্ডস (বিপিসি)-এর কার্যকরী পরিষদের নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

বাংলা প্রেসক্লাব  বার্মিংহাম- মিডল্যান্ডস (বিপিসি)-এর কার্যকরী পরিষদের নির্বাচন সম্পন্ন
নিজস্ব প্রতিবেদক : যুক্তরাজ্যের বার্মিংহাম এবং মিডল্যান্ডসে কর্মরত মূলধারার বাংলা প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার পেশাদার সংবাকর্মীদের প্রতিনিধিত্বকারী প্রতিষ্ঠান বাংলা প্রেসক্লাব, বার্মিংহাম-মিডল্যান্ডসের কার্যকরী পরিষদ ২০২৩-২০২৫ এর নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে মোহাম্মদ মারুফ ও সাধারণ সম্পাদক হিসেবে সাহিদুর রহমান সুহেল এবং ট্রেজারার হিসেবে জিয়া তালুকদার নির্বাচিত হয়েছেন। ১৮ সেপ্টেম্বর সোমবার সংগঠনের এক বৈঠকে গঠনতন্ত্রের ধারা ৪(আই) অনুযায়ী কার্যকরী পরিষদের প্রত্যক্ষ ভোটে এ নির্বাচন সম্পন্ন হয়।
নবনির্বাচিত কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ তালিকা: সভাপতি- মোহাম্মদ মারুফ, সহ সভাপতি- সৈয়দ নাসির আহমদ, কায়ছারুল ইসলাম সুমন ও ফারছু চৌধুরী, সাধারণ সম্পাদক সাহিদুর রহমান সুহেল, সহ সাধারণ সম্পাদক- আশরাফুল ওয়াহিদ দুলাল, ট্রেজারার জিয়া তালুকদার, অর্গানাইজিং এন্ড ট্রেনিং সেক্রেটারী- মোহাম্মদ আতিকুর রহমান, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী- ওবায়দুল কবির খোকন, ইনফরমেশন এন্ড রিসার্চ সেক্রেটারী- সোহেল আহমদ চৌধুরী, ইভেন্ট এন্ড ফ্যাসিলিটিজ সেক্রেটারী বদরুল আলম, স্পোর্টস সেক্রেটারী- সৈয়দ নাদির আহমদ।
এছাড়া নির্বাহী সদস্য- ওয়াসি উদ্দিন তালুকদার রায়হান, সাইফুর রাজা চৌধুরী পথিক, এম এ জলিল, বাহার উদ্দিন, এম মোস্তফা লিমন, নুরুল হক শিপু, আহমদ মুসলেহ, এবি চৌধুরী অপু ও ইকবাল আহমদ।

বাংলা প্রেসক্লাব, বার্মিংহাম-মিডল্যান্ডস (বিপিসি)-এর কার্যক্রমকে জোরদার করতে অঙ্গিকার ব্যক্ত করে কার্যকরী পরিষদের নবনির্বাচিত সদস্যগণ সংগঠনের অতীত ঐতিহ্য বজায় রেখে পেশাদার সংবাদকর্মীদের প্রতিনিধিত্ব এবং সংবাদকর্মীদের মানোন্নয়ন ও মর্যাদা সমুন্নত রাখতে জোরালো ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
Facebook Comments Box
advertisement

Posted ০২:৪৫ | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com