সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

পাভেল আহমেদ চৌধুরী সভাপতি ও এখলাছুর রাহমান পাক্কু সাধারণ সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

পাভেল আহমেদ চৌধুরী সভাপতি ও এখলাছুর রাহমান পাক্কু সাধারণ সম্পাদক নির্বাচিত

লন্ডন থেকে : গত ৩রা মার্চ ২০২৪ রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে পূর্ব লন্ডনের লন্ডন বাংলা প্রেস ক্লাবের হল রুমে । এতে ইলেকশন কমিশনার হিসেবে নিযুক্ত ছিলেন টাওয়ার হামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার আ ম অহিদ আহমেদ ও সহকারি কমিশনার মুসলেহ উদ্দিন আহমেদ এবং লন্ডন বাংলা প্রেস ক্লাবের ট্রেজেরার সালেহ আহমেদ ।

রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের নির্বাচনে সভাপতি এবং সাধারণ সম্পাদকের দুইটি গুরুত্বপূর্ণ পদে নির্বাচন অনুষ্টিত হয়। এই দুইটি পদে দুইজন নমিনেশন জমা করেন ইলেকশন কমিশনারের কাছে।

এই দুই জনের বাহিরে কেউ নমিনেশন জমা করেননি। এর ফলে নির্বাচন কমিশনার সভাপতি হিসাবে ঘোষনা করেন পাভেল আহমেদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক মোঃএখলাছুর রাহমান পাক্কু কে নির্বাচিত বলে ঘোষনা করেন। নব নির্বাচীত কমিটিতে অন্যান্য পদে যারা কাজ করবেন তাদেরকে ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচীত করেছেন। নির্বাচিত বাকি সকল সদ্যসের নাম ঘোষনা করেন ক্লাবের প্রতিষ্ঠাকালিন সভাপতি আব্দুস সালাম ।

এই কমিটিতে নতুন করে যোক্ত হলেন সহ-সভাপতি মোঃ হাসান আব্দুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক শাহেদ খান, কোষাধ্যক্ষ মোঃ হেলাল সিদ্দীকি, সহকারি-কোষাধ্যক্ষ তানেল মিয়া, পরিচালক মোশায়েকুর রাহমান, ক্লাব মান্যাজার আজহারুল ইসলাম, আদনান, সহকারি ক্লাব মান্যাজার মোজাম্মেল সালমান, কল্যাণ সম্পাদক মোঃ জামিল।

নির্বাচিত সভাপতিকে ফুল দিয়ে বরণ করেন ক্লাবের নতুন সদস্য হাফিজুর রাহমান এবং সাধারণ সম্পাদকে ফুল দিয়ে বরণ করেন বজলো রাহমান এতে উপস্তিত ছিলেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক নির্বাহী সদস্য আহাদ চৌঃ বাবু,মোস্তাফিজুর রাহমান শাহ বেলাল, মুস্তাক বাবুল ,জোবায়ের আহমেদ এলবি ২৪,জোবায়ের খান সেলিম।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহ সাধারন সম্পাদক রেজাউল করিম মৃধা আইটি সেক্রেটারি এবং ২এ নিউজের প্রতিষ্টাতা সম্পাদক আব্দুল হান্নান নির্বাহী সদস্য এবং লন্ডন বাংলা ভয়েজের নিউজের প্রতিষ্টাতা সম্পাদক জাকির হোসেন কয়েস। এতে আরো উপস্তিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাকালিন সদস্য মোঃ জাহেদুর রাহমান এবং মুহিবুর রহমান জনি ছাড়াও ক্লাব মেম্বার কামরুল হাসান মাসুদ এবং মোঃ জয় প্রমুখ

Facebook Comments Box
advertisement

Posted ০১:৩১ | সোমবার, ০৪ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com