শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোরআন নাজিলের পবিত্র এই মাসে নিজেকে পরিশুদ্ধ করার সুযোগ রয়েছে : বার্মিংহামে অধ্যাপক আব্দুল কাদির সালেহ

  |   রবিবার, ০৩ জুন ২০১৮ | প্রিন্ট

কোরআন নাজিলের পবিত্র এই মাসে নিজেকে পরিশুদ্ধ করার সুযোগ রয়েছে : বার্মিংহামে অধ্যাপক আব্দুল কাদির সালেহ

 

নিজস্ব প্রতিনিধি, বার্মিংহাম ( যুক্তরাজ্য ) : রমজান হচ্ছে প্রশিক্ষনের মাস তাক্বওয়া ও সবরের মাস,কোরআন নাজিলের এই মাসে নিজেকে পরিশুদ্ধ একজন মুমিন হিসেবে গড়ে উটার সুযোগ রয়েছে।

গতকাল শনিবার খেলাফত মজলিস বার্মিংহাম শাখার ইফতার মাহফিলে প্রধান অতিথির আলোচনায় সংগটনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ইউরোপ খেলাফত মজলিসের তত্তাবধায়ক অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ একথাগুলো বলেন।

বার্মিংহাম খেলাফত মজলিসের সভাপতি মাওলানা এনামুল হাসান ছাবিরের সভাপতিত্বে ও সেক্রেটারী আ ফ ম শুয়াইবের পরিচালনায় তিনি আরো বলেন বর্তমান আওয়ামী সরকার মাদক নির্মুলের নামে ক্রসফায়ার করে বিনা বিচারে মানুষ হত্যা করছে তিনি এই হত্যাকাণ্ডের তিব্র নিন্দা জানান।

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সংগটনের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক যুক্তরাজ্য সেক্রেটারী নব নির্বাচিত কাউন্সিলর আলহাজ সদরুজ্জামান খান, যুক্তরাজ্য সহ সভাপতি মুফতি তাজুল ইসলাম, ক্বারী আব্দুল মুকিত আজাদ, যুক্তরাজ্য সেক্রেটারী মাওলানা শাহ মিজানুল হক, জমিয়তে উলামায়ে ইসলাম বার্মিংহামের সভাপতি মাওলানা এখলাছুর রহমান, ইসলামীক ফোরামের নেতা মাওলানা মুকাররাম হাসান, আলহাজ আব্দুল মালিক পারভেজ, ড আবুল হাসান আব্দুল্লাহ ।

অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন সহ সভাপতি আলহাজ সৈয়দ ফজলুস সামাদ,মাওলান নজরুল ইসলাম,হাফেজ শাহেদ আহমদ,হাফেজ আহমদ হুসাইন, মাওলানা ফয়েজ আহমদ,ক্বারী আব্দুল মুনির, মাওলানা বাহার উদ্দীন, হাজী হান্নান উল্লাহ, মুহাম্মদ আইয়ুব মিয়,হাজী মুশতাক আহমদ, মুসলিম খান, মাওলানা নজরুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:১৯ | রবিবার, ০৩ জুন ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com