সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নওগাঁয় বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, যুবক আটক

এম এম হারুন আল রশীদ হীরা   |   মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

নওগাঁয় বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, যুবক আটক
নওগাঁ  :   নওগাঁর মহাদেবপুরে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে (২৯) ধর্ষণের ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে রাসেল (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে রাসেলকে আসামী করে থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। আটককৃত রাসেল উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচারা আদর্শ গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
স্থানীয় ও এজাহার সূত্রে জানা যায়, নওগাঁ সদর উপজেলার কশবা গ্রামের ভিকটিম গৃহবধূর স্বামীর সাথে মনোমালিন্য হয়। সে রাগে স্বামীর উপর অভিমান করে গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার ভীমপুর ইউপির বাগাচারা আদর্শ গ্রামে তার ফুফাতো বোনের বাড়িতে যাওয়ার জন্য আসে। সে প্রথমে হাপানিয়া বাজারে পৌঁছে। এরপর সে বাগাচারা মোড়ে আসে। সেখানে সে তার বোনের বাড়ি চিনতে না পারলে মোড়ের কিছু মানুষকে জিজ্ঞাসা করে। তারা তার বোনের নাম শুনে তাকে চিনতে পারে না। এরমধ্যে রাসেল এসে কৌশলে তাকে নিয়ে বাজারের পার্শ্বে চলে যায় এবং তাকে জোরপূর্বক ধর্ষণ করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে স্থানীয়রা জানতে পেরে খোজাখুজি করে তাকে সেই অবস্থায় রাতে তার বোনের বাড়িতে পৌঁছে দেয়।
সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন বলেন, এ ঘটনায় মামলা দায়ের হলে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং আটককৃতকে আগামীকাল বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।
Facebook Comments Box
advertisement

Posted ১৬:০৪ | মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com