শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শফিকে “বদমাইশ” বলায় মন্ত্রীর অপসারণ দাবি হেফাজতের

  |   শুক্রবার, ১৪ মার্চ ২০১৪ | প্রিন্ট

hafajot

১৪মার্চ : হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ দলের আমির শাহ আহমদ শফীকে “বদমাইশ” বলায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের অপসারণ দাবি করেছেন।  শুক্রবার এক যৌথ বিবৃতিতে হেফাজত নেতারা বলেছেন, গত ১২ মার্চ জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে ‘বদমাইশ’ বলে গালি দিয়ে ভূমিমন্ত্রী শামসুর রাহমান চরম বেয়াদবি করেছেন। হেফাজত নেতার এ ধরণের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তারা বলেছেন, বর্তমান সরকারের মন্ত্রিসভায় ইসলাম ও আলেম-ওলামা বিদ্বেষী নাস্তিকদের দোসর ও মূর্খ জাহেলরা আস্তানা গেঁড়েছে। যারা সমাজে মেম্বারি করার যোগ্যতা রাখে না, তারা মন্ত্রিসভায় স্থান পেয়ে নিজেদের ‘মুই কী হনু রে’ ভেবে অর্বাচীনদের মতো যাচ্ছেতাই আচার-আচরণ করে যাচ্ছে।

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে বলেছেন, ভোটারবিহীন তথাকথিত নির্বাচনের মধ্যদিয়ে গায়ের জোরে ক্ষমতায় বসে মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েছে। ইতোমধ্যে তথ্যমন্ত্রী ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীও আল্লামা আহমদ শফী ও আলেম-ওলামা সম্পর্কে কটূক্তি করে জনরোষ থেকে শেষ পর্যন্ত রেহাই পাননি।হেফাজতে ইসলাম নেতৃবৃন্দ আরো বলেন, সরকারের অভ্যন্তরে ঘাপটি মেরে বসে থাকা কতিপয় মন্ত্রী-এমপির নাস্তিক্যবাদী আচরণ ও মনোভাব, দেশের সংখ্যাগরিষ্ঠ জনগণের ধর্মবিশ্বাস, সভ্যতা ও মূল্যবোধ-বিরোধী অবস্থান এবং আলেম-ওলামা ও নবীপ্রেমিক তৌহিদি জনতার ঈমান-আকিদা বিরোধী প্রত্যক্ষ ভূমিকা ও তৎপরতা দেশবাসীকে উদ্বিগ্ন করে তুলেছে।

আমরা আশঙ্কা করছি, সরকার অত্যন্ত সুকৌশলে দেশ থেকে ইসলামী মূল্যবোধ ধ্বংসের আন্তর্জাতিক এজেন্ডা বাস্তবায়ন করে চলছে। তারা বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়, ক্ষমতা পেয়ে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করে বেশিদিন টিকে থাকা যাবে না। ফেরাউন-নমরুদদেরও ক্ষমতা কম ছিল না, বর্তমানেও যারা ফেরাউনি আচরণ করবে, তাদের শেষরক্ষা হবে না।

বিবৃতিতে তারা বলেন, ইসলাম ও আলেম-ওলামাদের উস্কানি দিয়ে দেশকে যারা অস্থিতিশীল করতে চায়, তারা সাম্রাজ্যবাদী ও ব্রাহ্মণ্যবাদী অপশক্তির দেশীয় এজেন্ট। এরা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের জন্য হুমকিস্বরূপ। এরা রাজনৈতিক দুর্বৃত্ত। এদের সামাজিক ও রাজনৈতিকভাবে বয়কট করা নাগরিক কর্তব্য। হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ বলেন, সরকারের যাবতীয় কর্মকাণ্ড এসব ক্ষুদ্রসংখ্যক লোকের কারণে ধূলোয় মিশে যাচ্ছে। জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করতে বাধ্য হবে। এদের কারণেই ক্ষমতাসীন সরকার ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

বিবৃতিদাতা হেফাজতে ইসলাম নেতৃবৃন্দ হলেন, আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, মাওলানা হাফেজ শামসুল আলম, মাওলানা আবদুল মোমেন শায়েখ ইমাম বারী, মাওলানা নূর হোসাইন কাছেমী, মাওলানা শাহ আহমদুল্লাহ আশরাফ, হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা হাফেজ জুনাইদ বাবুনগরী, মাওলানা আবদুল মালেক হালিম, মাওলানা তাফাজ্জুল হক হবিগঞ্জি, মাওলানা আবদুল হামিদ পীর সাহেব মধুপুর, মাওলানা মোহাম্মদ ইদ্রিস, মাওলানা সালাউদ্দিন নানুপুরী, মাওলানা জুনাইদ আল হাবিব, মাওলানা সাজেদুর রহমান বিবাড়িয়া, মাওলানা লোকমান হাকিম, মাওলানা মোহাম্মদ সলিমুল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা মোস্তফা আজাদ, মাওলানা মাহফুজুল হক, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আবদুল কুদ্দুস, মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, মাওলানা জিয়াউদ্দিন, মাওলানা মোশতাক আহমদ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৩৩ | শুক্রবার, ১৪ মার্চ ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com