বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এম ইলিয়াস আলী কোথায় আছেন, কেমন আছেন, কি কারনে তাকে আটক করা হয়েছে এর সুষ্পষ্ট জবাব দিতে হবে : এম.গুলজার আহমেদ ফায়সাল

  |   বুধবার, ১৬ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

faisal

বাংলাদেশের চলমান পরিস্থিতির অবনতি, হত্যা-সন্ত্রাস ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্বাধীনদেশ ডটকমে পাঠনো এক বিবৃতিতে যুক্তরাজ্য যুবদলের সাবেক সহ সভাপতি  এম.গুলজার আহমেদ ফায়সাল এর উদ্বেগ প্রকাশ করেন ।

বিবৃতিতে তিনি উল্লেখ করেন,   আজ ১৭ই এপ্রিল ২০১৪সাল স্মরণ হয় সেই ২ বছর আগের কথা  ১৭ই এপ্রিল ২০১২সালের মুদ্ধ রাতে গুম করে নিয়ে যায় ৯০এর স্বৈরাচার বিরোদী আন্দোলনের মহানায়ক সিলেটের কোটি মানুষের নয়নের মনি, বৃহত্তর সিলেটের আকাশের এক উজ্জল নক্ষত্র, বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপি’র কান্ডারী, বিশ্বনাথ বালাগঞ্জের দুই বারের সাবেক সফল সংসদ সদস্য এম.ইলিয়াস আলী । রাতের অন্ধকারে ঢাকায়  নিজ বাসভবনে  ফেরার পথে ২ বছর আগে তাকে সরকারের মদদে সরকারী লোকেরা গুম করেছে ।

তিনি বলেন মনের বিতরে একটি কথা বার বার উটে আসে কবে এম.ইলিয়াস আলী ফিরে আসবে আমাদের মাঝে, ফিরবে তার পরিবারের  কাছে, ফিরবে তার সিলেটের কোটি মানুষের কাছে, ফিরবে তার সিলেটের বিশ্বনাথের রামদানা গ্রামে তার বৃদ্ধ মা’র কুলে।

মাস যাচ্ছে, বছর চলে যাচ্ছে, কিন্তু এম.ইলিয়াস আলীর পরিবারের অপেক্ষার প্রহর গোনার পালা এখনই শেষ হচ্ছে না। এই অগণতান্ত্রিক আওয়ামী লীগ ফাসিস্ট সরকারকে বলতে চাই অবিলম্বে এম ইলিয়াস আলী কোথায় আছেন, কেমন আছেন, কি কারনে তাকে আটক করা হয়েছে এর সুষ্পষ্ট জবাব দিতে হবে, অন্যতায় দেশে ও দেশের বাইরে এই আওয়ামী লীগ ফাসিস্ট সরকারের বিরুদ্ধে দুর্বার গন আন্দোলন গড়ে তুলে বাকশালীদের এই বর্বর শাসনের পতন নিশ্চিত করা হবে।

অবিলম্বে জনতার ইলিয়াস আলীকে জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার দাবী জানান ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৯ | বুধবার, ১৬ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com