শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দেশের জনপ্রিয় স্বাস্থ্যসেবাদাতা প্রতিষ্ঠানসমূহের সাথে টেলিনর হেলথের ‘প্রিমিয়াম পার্টনারশিপ’

  |   বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯ | প্রিন্ট

দেশের জনপ্রিয় স্বাস্থ্যসেবাদাতা প্রতিষ্ঠানসমূহের সাথে টেলিনর হেলথের ‘প্রিমিয়াম পার্টনারশিপ’

 

[ঢাকা, ২৩ জানুয়ারি, ২০১৮] সম্প্রতি, পপুলার ডায়াগনস্টিক সেন্টার, মেরি স্টোপস বাংলাদেশ, ইবনে সিনা ডায়াগনস্টিক ও ইমেজিং সেন্টার এবং আদ-দ্বীন হাসপাতালের সাথে ‘প্রিমিয়াম পার্টনারশিপ’ কর্মসূচির উদ্বোধন করেছে টেলিনর হেলথ। এ অংশীদারিত্বের অধীনে টনিক সদস্যরা প্রিমিয়াম পার্টনার এসব প্রতিষ্ঠান থেকে স্বাস্থ্যসেবা গ্রহণে নানা সুবিধা উপভোগ করতে পারবেন।

স্বাধীনদেশ অনলাইন : অনুষ্ঠানে টেলিনর হেলথের প্রধান নির্বাহী সাজিদ রহমান বলেন, ‘দেশের স্বনামধন্য চারটি স্বাস্থ্যসেবাদাতা প্রতিষ্ঠানের সাথে প্রিমিয়াম পার্টনারশিপ’ করতে পেরে আমরা আনন্দিত। টনিক সদস্যদের প্রয়োজনে আমাদেরকে আরও বহুদূর এগিয়ে যেতে এ অংশীদারিত্ব সহায়তা করবে। আমাদের বিশ্বাস, এ অংশীদারিত্ব সমাজের ক্ষমতায়নে আমাদের অঙ্গীকার অব্যাহত রাখতে বিশেষ ভূমিকা পালন করবে। স্বাস্থ্যসেবার উন্নয়নে এবং সবার জন্য এ সেবাকে গ্রহণযোগ্য ও সহজলভ্য করতে আমরা এসব প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব করছি। সামনের দিনগুলোতে একসাথে হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য বিষয়ক ক্যাম্পেইন করার পরিকল্পনাও আমাদের রয়েছে।’

এ অংশীদারিত্ব স্বাস্থ্যসেবার খরচকে অনেকখানি কমিয়ে দিবে। বাংলাদেশে স্বাস্থ্যসেবা খরচ তুলনামূলক বেশি হওয়ার কারণে দারিদ্র্যসীমার নিচে বাস করা বহু মানুষ নিজেদের ধারণা অনুযায়ী চিকিৎসা করে নিজেদের মতো করে ঔষধ সেবন করেন। এ অংশীদারিত্ব জনসংখ্যার বিশাল এই অংশকে স্বাস্থ্যসেবা গ্রহণের সুযোগ করে দিবে।

এ অংশীদারিত্বের মাধ্যমে টনিকের সেবা বহু মানুষের মধ্যে সহজলভ্য হবে। উদাহরণস্বরূপ, প্রতিদিন দেশজুড়ে প্রায় ৭০ হাজার মানুষ পপুলার ডায়াগনস্টিক সেন্টার, মেরি স্টোপস বাংলাদেশ, ইবনে সিনা ডায়াগনস্টিক ও ইমেজিং সেন্টার এবং আদ-দ্বীন হাসপাতাল থেকে স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। এখন এই চুক্তির ফলে আরও অনেক মানুষ এই প্রতিষ্ঠানগুলোতে পাবেন সেবা নেয়ার সুযোগ।

পপুলার ডায়াগনস্টিক সেন্টারে টনিক সদস্যরা প্যাথলজি ও রেডিওলজিতে পাবেন যথাক্রমে ২৫% ও ২০% ছাড়। মেরি স্টোপস বাংলাদেশে টনিক সদস্যরা সকল ক্লিনিক সেবায় ২০% ছাড় এবং ম্যাটার্নিটি সেবাগ্রহণে পাবেন ১০% ছাড়।

ইবনে সিনা ডায়াগনস্টিক ও ইমেজিং সেন্টারে টনিক সদস্যরা প্যাথলজিতে পাবেন (২৫+৫)% ছাড় এবং রেডিওলজিতে পাবেন (২৫+৫)% ছাড়। টনিক সদস্যরা আদ-দ্বীন হাসপাতালে প্যাথলজি টেস্ট, রেডিওলজি ও ইউএসজি, সিজারিয়ান সেকশন, অন্যান্য সার্জারি এবং এনআইসিইউ’তে (এনভিডি/ ভর্তি/ কেবিন/ ফি পরিশোধ ব্যতীত) পাবেন ১০% ছাড়। এছাড়াও, টনিক সদস্যরা আদ-দ্বীন হাসপাতালের মালিবাগ শাখায় আরও বেশি ছাড় পাবেন।

টনিক, এশিয়ার প্রথম সমন্বিত মোবাইলভিত্তিক স্বাস্থ্য ও সুস্থতা বিষয়ে সেবাদানকারী প্ল্যাটফর্ম যা স্বাস্থ্যসেবা বিষয়ক তথ্য প্রদান ও স্বাস্থ্যসংক্রান্ত আকর্ষণীয় আর্থিক সুবিধা দেয়া ছাড়াও অনেক ধরনের ডিজিটাল স্বাস্থ্যসেবা সুবিধা প্রদান করছে। গ্রামীণফোন গ্রাহকদের জন্য টনিক টেলিনর হেলথের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান। দেশের স্বনামধন্য ও জনপ্রিয় ৫০টির বেশি হাসপাতালের সাথে টনিকের অংশীদারিত্ব রয়েছে যেখানে টনিক সদস্যরা ফি পরিশোধে ও অন্যান্য সেবাগ্রহণে সর্বোচ্চ ৪০% পর্যন্ত ছাড় গ্রহণ করতে পারবেন।-প্রেস বিজ্ঞপ্তি

 

 

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪১ | বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com