রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজনৈতিক ট্রেনিংয়ের আয়োজন করলো বিএনজিপি

  |   শনিবার, ০৫ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

সূত্র : প্রেস রিলিজ       Unicode docs     তারিখ: ০৫/০৪/২০১৪ইং
 

political training of bngp 01political training of bngp 01

ঢাকা: বাংলাদেশ নিউ জেনারেশন পার্টির(বিএনজিপি) উদ্যোগে ৪ এপ্রিল শুক্রবার বিকেল ৪ টায় নিকুঞ্জস্থ বিএনজিপির কার্যালয়ে নিয়মিত রাজনৈতিক ট্রেনিংয়ের অংশ হিসেবে “ রাজনীতির বুনিয়াদী প্রশিক্ষন কর্মশালা এক এর আয়োজন করা হয়।  প্রশিক্ষন কর্মশালায় পিসিডিসির পরিচালক বিশিষ্ট গবেষক মোশারফ হোসেন মুসা মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে আলোচক হিসেবে বক্তব্য রাখেন রাজনৈতিক বিশ্লেষক গবেষক সুলতান আহমেদ বিশ্বাস ও সাংবাদিক আকবর হোসেন ।  সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি জাহিদ ইকবাল। সাধারণ সম্পাদক শওকত ওয়াসীফ,যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

প্রশিক্ষন কর্মশালায় বক্তারা বলেন, বর্তমানে দেশে যে ধারার রাজনীতি চলছে তাকে প্রকৃতপক্ষে কোনভাবেই রাজনীতি বলা যাবেনা। ঘৃন্য কিছু রাজনীতিক রাজনীতিকে

পণ্যে পরিণত করে ফেলেছে, রাজনীতিকে আজ অনেকেই ব্যাবসার সাথে তুলনা করে থাকেন। রাজনৈতিক দলগুলোতে মেধা দক্ষতার চেয়ে যে যত টাকা বেশী ঘুষ দিচ্ছে তারাই পদ পদবী পাচ্ছে যা আমাদের জন্য অশনী সংকেত। বক্তরা বলেন এ কালচার থেকে যত দ্রুত সম্ভব আমাদের বেরিয়ে আসতে হবে আর তা না হয়  অতি নিকটেই বাংলাদেশে নামক আমাদের প্রিয় এই জন্মভূমিটি ইতিহাসের আস্তাকূড়ে নিক্ষিপ্ত হবে।

সভায় বক্তারা, নিউ জেনারেশন পার্টির প্রত্যেকটি কর্মী দেশপ্রেমে অনুপ্রানিত হয়ে নি:স্বার্থভাবে দেশসেবায় ঝাঁপিয়ে পড়ে নতুন এক বাংলাদেশ উপহার দিবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।  ট্রেনিং সেশনে প্রায় শতাধীক রাজনৈতিক কর্মী স্বত:ফূর্তভাবে অংশগ্রহণ করে।

সংবাদ প্রেরক :

 সুমন ইসলাম

সহ দপ্তর সম্পাদক

(মিডিয়া সেলের চলতি দায়িত্বে)

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩২ | শনিবার, ০৫ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com