সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যে কারণে, যেসব কেন্দ্র স্থগিত করেছে ইসি

  |   রবিবার, ১০ মার্চ ২০১৯ | প্রিন্ট

যে কারণে, যেসব কেন্দ্র স্থগিত করেছে ইসি

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটে ছয় জেলার ১৬ উপজেলার ২৮টি কেন্দ্রের ভোট স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। এর মধ্যে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় ২১টি, জোরপূর্বক ব্যালটে সিল মারায় চারটি, বিধিবহির্ভূত কার্যক্রমের জন্য একটি, ব্যালট পেপারে অবৈধ সিল মারা, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক না থাকায় একটি এবং অবৈধভাবে সিল মারার কারণে একটি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে।

যেসব কেন্দ্র স্থগিত
কুড়িগ্রাম জেলার পাঁচ উপজেলায় ১৩টি কেন্দ্র স্থগিত করা হয়েছে। এর মধ্যে কুড়িগ্রাম সদরের কুড়িগ্রাম সরকারি কলেজ, শিবরাম সরকারি প্রথমিক বিদ্যালয় ও টগরাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র রয়েছে। চিলমারী উপজেলার খালেদা শওকত পাটোয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চর বৈলমনডিয়ার খাতা বিদ্যালয় কেন্দ্র। রৌমারী উপজেলার ধনারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নাগেশ্বরী উপজেলার কুঠি নাওডাঙ্গা ইবতেদায়ী ফোরকানিয়া মাদ্রাসা ও পূর্ব পায়রাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উলিপুর উপজেলার মদিনাতুন উলুম দাখিল মাদ্রাসা, হকুডাঙ্গা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, কিসামত মালতিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার পাটগ্রাম উপজেলার ভোটহাটখাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র স্থগিত করা হয়।

সিরাজগঞ্জের দুই উপজেলার তিনটি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। এর মধ্যে সিরাজগঞ্জ সদর উপজেলার মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শাহজাদপুর উপজেলার কৈজুরী মহিউল ইসলাম সিনিয়র মাদ্রাসা ও শ্রীফলতলা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র।

রাজশাহী জেলার দুটি এবং সুনামগঞ্জে ছয় উপজেলায় ভোট স্থগিত করা হয়েছে। এর মধ্যে রাজশাহীর গোদাগাড়ীর আল জামিয়াতুল সালাফিয়া মাদ্রাসা ও বাঘার চান্দের আরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

সুনামগঞ্জের সদর উপজেলার তেঘড়িয়া মাদ্রাসা ও বড়পাড়া আব্দুর রহমান পৌর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র, ছাতকের নাদামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, তাহিরপুরের দিঘলবাক সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শাল্লার ইয়ারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

হবিগঞ্জের দুই উপজেলায় দুটি কেন্দ্র স্থগিত করা হয়েছে। এর মধ্যে বানিয়াচংয়ের শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আজমেরীগঞ্জে ৪৩নং পশ্চিমভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। জাগোনিউজ

Facebook Comments Box
advertisement

Posted ২২:৩২ | রবিবার, ১০ মার্চ ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com