শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির সঙ্গে খেলা মিস করেন এমবাপ্পে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

মেসির সঙ্গে খেলা মিস করেন এমবাপ্পে

লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপে। পিএসজিতে দুই বছর কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন তারা। একে অন্যের গোলে অবদান রেখেছেন। তৈরি হয়েছে অনেক সুখস্মৃতি। দুজনের পথ আবার দুই দিকে বেঁকে গেছে মাস ছয়েক হয়ে গেছে। তবে এখনও আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে খেলতে না পারার অভাব বোধ করেন এমবাপে।

২০১৭ সালের মাঝামাঝি থেকে পিএসজিতে খেলছেন এমবাপে। বার্সেলোনা ছেড়ে ২০২১ সালের আগস্টে ফরাসি ক্লাবটিতে যোগ দেন মেসি। প্যারিসে ২০২৩ সালের জুন পর্যন্ত আর্জেন্টাইন কিংবদন্তীর সঙ্গে খেলেন এমবাপ্পে। দুজনে একসঙ্গে মাঠে থেকেছেন ৬৭ ম্যাচে।

এমবাপ্পে অ্যাসিস্ট থেকে মেসি করেছেন ১৪ গোল। আর মেসির অ্যাসিস্টে এমবাপ্পে গোল করেন ২০টি। এই সময়ে তারা জিতেছেন দুটি লিগ আঁ ও একটি ফরাসি সুপার কাপ শিরোপা।

তুলুজকে হারিয়ে বুধবার টানা দ্বিতীয়বারের মতো ফরাসি সুপার কাপ জেতে পিএসজি। দলের ২-০ ব্যবধানের জয়ে দ্বিতীয় গোলটি করা এমবাপে ম্যাচের পর অ্যামাজন প্রাইমের সঙ্গে আলাপচারিতায় কথা বলেন মেসির সঙ্গে খেলা নিয়ে।

তিনি ‘লিও মেসির সঙ্গে খেলা অবশ্যই এমন কিছু, যা আমি অনেক মিস করি। আমার মতো একজন স্ট্রাইকার, যারা জায়গা করে আক্রমণে ওঠে, মেসি থাকলে এই নিশ্চয়তাটুকু থাকে যে সে বল পাবে। বলতে গেলে, তিনিই কেবল এটি পারেন। মেসির সঙ্গে খেলা সত্যিই বিশেষ কিছু ছিল।’

Facebook Comments Box
advertisement

Posted ০৭:০০ | শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com