শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রধানমন্ত্রীর আম উপহার পেয়ে খুশি সংসদের কর্মকর্তা-কর্মচারিরা

  |   সোমবার, ০২ জুলাই ২০১৮ | প্রিন্ট

প্রধানমন্ত্রীর আম উপহার পেয়ে খুশি সংসদের কর্মকর্তা-কর্মচারিরা

প্রতিবছরের মত এবারও সংসদে কর্মরত প্রায় ১২’শ কর্মকর্তাদের জন্য সোমবার উপহার হিসেবে আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রত্যেককে দুটি করে হিমসাগর আম দেয়া হয়। প্রধানমন্ত্রীর আম উপহার পেয়ে খুশি সংসদের কর্মরত কর্মকর্তা-কর্মচারিরা।

সংসদের কর্মকর্তারা জানান, রাজশাহী অঞ্চল থেকে বিশেষ ব্যবস্থায় আমগুলো কিনে সংসদের মিডিয়া সেন্টারে রাখা হয়। সেখান থেকে সবার মধ্যে আমগুলো বিলি করা হয়। সকাল থেকে এই কর্মযজ্ঞ শুরু হয়ে বিকেল পর্যন্ত চলে। জাতীয় সংসদের কমন ও সমন্বয় শাখা থেকে সিনিয়র সহকারি সচিব ওয়ারেছ হোসেনের তত্বাবধানে সবার মাঝে এই আম বিতরণ করা হয়।

বিতরণকালে তিনি বলেন, সবাই আম কিনে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় সংসদের কর্মকর্তা -কর্মচারীদের বরাবরের মত অত্যন্ত স্নেহ করে আম উপহার দেন। সবার মাঝে তাই অন্যরকম এক উৎসাহ কাজ করছে। একদিনেই সবার মধ্যে আম বিতরণ সম্ভব হয় না বলে আগামীকালও এই আম বিতরণ করা হবে।

জাতীয় সংসদের সহকারি সচিব এবিএম. বিল্লাল হোসেন বলেন, বাংলাদেশে তো আরো সচিবালয় আছে। আছে অনেক অফিসও। কিন্তু সবার এ ভাগ্য হয় না প্রধানমন্ত্রীর দেয়া আম খাওয়ার। মাননীয় প্রধানমন্ত্রীর স্নেহে আমরা সংসদ কর্মজীবিরা ধন্য। তিনি আমাদের অন্যচোখে দেখেন বলে প্রতিবছর আম উপহার দেন। তার কাছে আমাদের অনেক অনেক কৃতজ্ঞতা।

সংসদের জনসংযোগ অধিশাখার সহকারি পরিচালক নূরুল আবছার বলেন, প্রধানমন্ত্রীর উপহার পেয়ে সবাই খুশী। এজন্য অনেকে গর্ব করে গল্পও করছেন।

Facebook Comments Box
advertisement

Posted ২১:২৩ | সোমবার, ০২ জুলাই ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com