বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁয় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য আটক

এম এম হারুন আল রশীদ হীরা   |   মঙ্গলবার, ৩০ মে ২০২৩ | প্রিন্ট

নওগাঁয় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য আটক

নওগাঁ:  নওগাঁর মহাদেবপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৫ জন সক্রিয় সদস্যকে আটক করেছে থানা পুলিশ। সোমবার নওগাঁ ও রাজশাহী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোজাফফর হোসেন  এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। আটককৃতরা হলেন, আত্রাই উপজেলার চকশিমলা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মামুনুর রশীদ (৩২), মান্দার আবিদ্যপাড়ার নাসির উদ্দিনের ছেলে সান্টু (২২), একই উপজেলার পারশিমলা গ্রামের ইউনুস আলীর ছেলে মইনুল ইসলাম (২৭), বগুড়ার আদমদীঘি উপজেলার বেজার গ্রামের এরশাদুল হকের ছেলে আবদুল আহাদ (২৮) ও রাজশাহী জেলার বাগমারা উপজেলার  জামালপুর গ্রামের গোল মোহাম্মদের ছেলে আতিকুর রহমান (২৪)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, মহাদেবপুর উপজেলার নওগাঁ -রাজশাহী মহাসড়কের পার্শ্বে বাগাচারা এলাকার আপন চিন্তা অটো রাইস মিল নামের একটি চাউল কলে ১৪ থেকে ১৫ জনের একটি ডাকাত দল মিলে ঢুকে কর্মরত কর্মচারীদের হাত, পা ও মুখ বেঁধে অফিস রুমের আলমারি ভেঙ্গে ড্রয়ারে থাকা নগদ ২ লক্ষ ২৫ হাজার টাকা ও কর্মচারীদের ব্যবহত ৯ টি মোবাইল ফোন নিয়ে যায়। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান ওই অটো রাইস মিলের মালিক  রাম প্রসাদ ভদ্র বাদী হয়ে থানায় একটি এজাহার দায়ের করেন। এরপর পুলিশ সুপার জনাব রশিদুল হকের প্রত্যক্ষ নির্দেশনায়, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব জয় ভদ্র পালের নেতৃত্বে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোজাফফর হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনায় জড়িত ডাকাতদের গ্রেফতারের জন্য নওগাঁ, রাজশাহীসহ বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। এ সময় তাদের হেফাজত হতে লুটকৃত নগদ ১ লক্ষ ২৬ হাজার ৪ শত টাকা, একটি রেডমি মোবাইল ফোন, ডাকাতি কাজে ব্যবহৃত একটি চাপাতি, রশি ও টর্চ লাইট উদ্ধার করা হয়।
সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করলে তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ১৬:২৭ | মঙ্গলবার, ৩০ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com