রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেখেনিন কারা আপনার ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেনাই -আপডেট- (কোন রকম সফট প্লাগইন ছাড়া)

  |   সোমবার, ০৫ মে ২০১৪ | প্রিন্ট

দেখেনিন কারা আপনার ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেনাই -আপডেট- (কোন রকম সফট প্লাগইন ছাড়া)

facebook-logo

আজ আপনাদের দেখাব কেমন করে দেখবেন আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট কারা কারা গ্রহন করেন নাই, বরং আপনাকে ঝুলিয়ে রাখছেন ! আমরা যারা ফেসবুক ব্যাবহার করি আমাদের মাঝে মধ্যে পরিচিত অপরিচিত বা যাকে পছন্দ করেছেন এমন কেউকে ফ্রেন্ড রিকুয়েস্ট প্রেরণ করতে হয়। অবশ্য ইদানিং অনেকে ফেসবুক ফ্রেন্ড বাড়ানোর জন্য ধারাবাহিক ফ্রেন্ড রিকুয়েস্ট প্রেরণ করেন। তার মধ্যে অনেকে রিকুয়েস্ট গ্রহন করেন অনেকে আবার গ্রহন করেন না। যারা ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেন তারা তো আপনার ফ্রেন্ড হয়ে গেলেন। কিন্তু যারা রিকুয়েস্ট গ্রহন না করে আপনাকে ঝুলিয়ে রাখেন তাদের কি করবেন? অনেক সময় দেখা যায় আপনি কাকে ফ্রেন্ড রিকুয়েস্ট প্রেরণ করেছেন সেটা আপনার মনেই থাকেনা।

এই অবস্থায় ঝুলিয়ে থাকা ছাড়া আপনার কিছুই করার থাকেনা। কিন্তু বন্ধু ঝুলিয়ে থাকার দিন শেষ! ;) এখন চাইলেই দেখে নিতে পারবেন কারা আপাকে ঝুলিয়ে রাখছে :D অবশ্য এইজন্য আগে একটা প্লাগইন ব্যাবহার করে দেখে নেয়া যেত কারা ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেছেন এবং কারা করেন নাই। এর পর ২০১৩ তে মোবাইল দিয়ে নির্দিষ্ট একটা FB লিংকে ক্লিক করে দেখা যেত কারা আপনার প্রেরণকৃত ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেন নাই।

আগের প্লাগইন এবং পরের FB মোবাইল লিংক টাও ফেসবুক ব্লক করে দিছে। যাইহোক আজ আমি যে লিংক শেয়ার করব এটা সরাসরি ফেসবুকের একটা লিংক। কোন রকম সফট প্লাগইন ছাড়া। এবং এই লিংক আপনি পিসি বা মোবাইল যেকোনো প্লাটফরম থেকে ব্যাবহার করতে পারবেন। তাহলে দেখে নিন কারা আপনাকে ঝুলিয়ে রাখল :P

Cancel all sent Facebook friend requests ক্লিক করে দেখে নিন কারা কারা ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন না করে ঝুলিয়ে রেখেছেন। এখন নিচের পিকচারটি দেখুন।

facebook-Friend-Requests-3d

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৪ | সোমবার, ০৫ মে ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com