রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি অসহায়ের পাশে দাঁড়ায়, আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

বিএনপি অসহায়ের পাশে দাঁড়ায়, আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন বলেছেন, ‘জেল, জুলুম আর নির্যাতিত থাকা অবস্থায়ও দেশের যেকোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় বিএনপি। আর আওয়ামী লীগ এসব অসহায় মানুষের নামে বরাদ্দ হওয়া সরকারি ত্রাণসামগ্রী চুরি করে’।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে রাজধানীর মতিঝিল এলাকায় গরমে অতিষ্ঠ শ্রমজীবী মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

এসময় ইশরাক বলেন, ‘বর্তমানে বাংলাদেশে একটা অবৈধ সরকার ক্ষমতায় আছে। তারা যেকোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো দূরের কথা, উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল চুরি করে, ত্রাণসামগ্রী চুরি করে। অথচ আমরা গত ১৭ বছর ধরে নির্যাতিত হয়েও যেকোনো দুর্যোগে জনগণের পাশে থাকি।’

এ গরমে অতিষ্ঠ মেহনতি মানুষের পাশে দাঁড়াতে বিএনপির দেশব্যাপী খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে মতিঝিল এলাকায় বিশুদ্ধ পানি ও খাবার সেলাইন বিতরণ করেন ইশরাক। এভাবে ঢাকার প্রত্যেক এলাকার মেহনতি মানুষের পাশে থাকারও ঘোষণা দেন তিনি।

ইশরাক বলেন, রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে মেহনতি এবং এ দুর্যোগে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াবো আমরা। এর মধ্যেই আমরা রাজনৈতিক চর্চা করবো। আমরা যে তাদের জন্যই রাজনীতি করি সেই বার্তা পৌঁছে দেব জনগণের মধ্যে।

খাবার সেলাইন ও বিশুদ্ধ খাবার সেলাইন বিতরণ অনুষ্ঠানে ইশরাক হোসেনের সঙ্গে আরও উপস্থিত ছিলেন-সূত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ঢাকা মহানগর ছাত্রদল দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম, কবি নজরুল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার ইরফান আহমেদ ফাহিম, ওয়ারী থানা যুবদলের সদস্য সচিব নাহিদ হোসেন, যুবদল নেতা আব্দুস সোবহান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মামুন, ওয়ারী থানা ছাত্রদলের আহ্বায়ক তৌহিদ আহমেদ হৃদয়, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান সিয়াম ওয়ারী থানা স্বেচ্ছাসেবক দল নেতা জামিল আহমেদ তুহীন, ওয়ারী থানা যুবদল নেতা বিএম সাগরসহ স্থানীয় বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩০ | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(736 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com