শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকাকে ২০০ রানের কঠিন লক্ষ্য দিলো কুমিল্লা

  |   শুক্রবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৯ | প্রিন্ট

ঢাকাকে ২০০ রানের কঠিন লক্ষ্য দিলো কুমিল্লা

দেখতে দেখতে শেষ হওয়ার পথে বিপিএল। ছষ্ঠ আসরের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটস একে অপরের মুখোমুখি হয়েছে। টস হেরে আগে ব্যাট করে তামিমের সেঞ্চুরিতে ২০ ওভারে ১৯৯ রান করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জবাবে জয়ের জন্য ২০০ রান করতে হবে সাকিবের দল ঢাকার। এদিন টি-২০ ক্যারিয়ারে নিজের প্রথম সেঞ্চুরি তুলে নেন টাইগার ওপেনার তামিম ইকবাল।মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি শুরু হয় সন্ধ্যা ৭ টায়। খেলাটি সরাসরি সম্প্রচার করছে গাজি টিভি ও মাছরাঙ্গা টিভি চ্যানেল।

প্রথমে টস জিতে বোলিং করার সিধান্ত নেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। ফলে আগে ব্যাট করতে মাঠে নামে ইমরুল কায়েসের দল কুমিল্লা। শুরুতেই ওপেন করতে মাঠে নামেন তামিম ও লুইস। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি কুমিল্লার। দলীয় ৯ রানে রুবেলের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে আসেন এই ক্যারিবিয়ান। এর পর এনামুলকে সাথে নিয়ে দলের হাল ধরেন টাইগার হার্ডহিটার তামিম। এই জুটিতে তারা ৯৮ রান যোগ করেন তামিম-বিজয়। বিজয় আউট হলে বেশিদূর এগুতে পারেননি শামছুর রহমান। ১ রান যোগ করেই সাকিবের হাতে রান আউট হয়ে ফিরে যান তিনি।

অধিনায়ক ইমরুল কায়েসকে সাথে নিয়ে বাকি কাজটুকু সারেন তামিম। তামিম-ইমরুল দলকে ১৯৯ রানে নিয়ে গিয়ে ঢাকাকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিয়ে তাদের ইনিংস শেষ করেন। ইমরুল ১৭ রানে অপরাজিত থাকেন আর তামিম ৬১ বল খেলে ১৪১ রানে অপরাজিত থাকেন। ১০ চার ও ১১টি ছক্কার সাহায্যে তামিম তার এই ইনিংস সাজান।

ঢাকার হয়ে সাকিব ও রুবেল একটি করে উইকেট তুলে নেন।

Facebook Comments Box
advertisement

Posted ২০:৫৩ | শুক্রবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com