রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এনামুল হোক লিটনের পিতার মৃত্যুতে যুক্তরাজ্য যুবদলের সাবেক নেতৃবৃন্দের শোক প্রকাশ

  |   সোমবার, ২৭ জানুয়ারি ২০১৪ | প্রিন্ট

shok news

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সহ আন্তর্জাতিক সম্পাদক,যুক্তরাজ্য যুবদলের সাবেক যুগ্ন আহ্বায়ক সাবেক জেলা ছাত্রদল নেতা জনাব এনামুল হক লিটনের পিতা ইন্ডিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্তায় পরলোক গমন করেন ।

যুক্তরাজ্য যুবদলের পক্ষ থেকে শোক প্রকাশ করে  শোক সম্পপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে একটি শোক বানি দিয়েছেন  এবং মহান আল্লাহ যেন তার পরিবারকে কঠিন এই মুহুর্তে দৈর্য্য দারণ করার ক্ষমতা দান করেন এবং মহান আল্লাহ উনার আব্বাকে জান্নাতবাসী করেন সেই জন্য মহান আল্লাহর দরবারে দোয় করেন । “আমিন” ।

যুক্তরাজ্য যুবদলের সাবেক নেতৃবিন্দ শুকবার্তায় মর্হুমের এই মৃত্যুতে সমবেদনা জানিয়ে শুক জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক ও যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সাদারণ সম্পাদক আফজাল হুসেন, সাবেক সহ সভাপতি জিতু জায়গীরদার,মমিনুর রহমান মুরাদ,এস এম লিটন,আসাব আলী, হেভেন খান,কবিরুল হক কবির,শামিম তালুকদার,এ জে লিমন,যুবদল নেতা নুরুল আলম রিপন,সেবুল মিয়া,শরিফুল ইসলাম,আনিসুর রহমান,মাসুদ আহমেদ,বাবুল আহমেদ,কামাল আহমেদ বাবুল,আলমগীর হুসেন,আতিকুর রহমান,নাজমুল হুসেন সুমন,ইকবাল আহমেদ,সিজু আহমেদ,জুম্মন খান,আব্দুল হামিদ খান সুমেদ,আব্বাস আলী,আবুল কালাম,স্বেচ্ছাসেবক দল নেতা আকতার হুসেন শাহীন,রফিকুল ইসলাম সজীব,তরুণ দলের সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুস সত্তার ইমন প্রমুখ ।

-প্রেস বিজ্ঞপ্তি

Facebook Comments Box
advertisement

Posted ০৭:২২ | সোমবার, ২৭ জানুয়ারি ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com