মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

একজন হলেও নয়াপল্টনেই সমাবেশ হবে: আব্বাস

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

একজন হলেও নয়াপল্টনেই সমাবেশ হবে: আব্বাস

একজন কর্মী থাকলেও নয়াপল্টনেই বিএনপির সমাবেশ হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

 

নয়াপল্টনে বিএনপির সমাবেশে বাধা দেওয়ার চেষ্টা হচ্ছে দাবি করে তিনি বলেছেন, বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না। ইতিমধ্যে মিথ্যা মামলা দায়ের ও বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার শুরু করেছে। হুমকি দেওয়া হচ্ছে।

আজ (৩ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করতে লিফলেট বিতরণের আগে সরকারের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

 

মির্জা আব্বাস বলেন, নয়াপল্টনে বিএনপির সমাবেশ হবে শান্তিপূর্ণ। পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে জানতে চাওয়া হয়েছে আপনারা কি বসে পড়বেন। আমি পরিষ্কার বলতে চাই আমাদের পক্ষে কোনো ঝামেলা হবে না। আজও রাজশাহীতে শান্তিপূর্ণ সমাবেশ হচ্ছে। আরও ৮টি বিভাগে হয়েছে। নয়াপল্টনে তো বিএনপি সমাবেশ মাঝেমধ্যেই করেছে। আওয়ামী লীগওতো দীর্ঘদিন ধরে রাস্তা আটকিয়ে পার্টি অফিসের সামনে সমাবেশ করছে।

 

বিএনপির এই নেতা বলেন, আপনারা ঝামেলা বন্ধ করুন, মিথ্যা মামলা দায়ের বন্ধ করুন, হামলা বন্ধ করুন, সন্ত্রাস বন্ধ করুন। গ্রেফতার বন্ধ করুন। ইতহাস সৃষ্টি করবেন না। সরকার ইতিহাস সৃষ্টি করে এমন কোনো কার্যক্রম আপনারা করবেন না। আপনারা একের পর এক ইতিহাস সৃষ্টি করছেন। একবার করছেন রক্ষীবাহিনী দিয়ে এখন সরকারি বাহিনী দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন। মনে রাখবেন এখানে সমাবেশ হবে, একজন লোক থাকলেও সমাবেশ হবে। আমরা বক্তব্য দেব।

 

অনুষ্ঠান পরিচালনা করেন প্রচার উপকমিটির আহ্বায়ক মীর শরাফত আলী সপু। আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, এডভোকেট আহমদ আজম খান, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানুল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ কেন্দ্রীয় ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৪ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(732 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com