রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউনিলিভার ও ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের চুক্তি স্বাক্ষর

  |   মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯ | প্রিন্ট

ইউনিলিভার ও ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের চুক্তি স্বাক্ষর

স্বাধীনদেশ অনলাইন : ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশে স্যামসাং-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের কার্যালয়ে স্যামসাং ওয়াশিং মেশিন ও সার্ফ এক্সেল ম্যাটিক পাউডারের যৌথ প্রচারণা নিয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এ ক্যাম্পেইনের মাধ্যমে স্যামসাং ও ইউনিলিভার উভয়েরই লক্ষ্য, উন্নত ওয়াশিং পারফরমেন্সের বিশেষায়িত ডিটারজেন্ট ব্যবহার নিয়ে ক্রেতাদের মধ্যে সচেতনতা তৈরি করা।

এ চুক্তির অধীনে, স্যামসাং- এর সকল আউটলেটে প্রতিটি স্যামসাং ওয়াশিং মেশিন (টপলোড/ ফ্রন্টলোড) ক্রয়ে ক্রেতারা বিনামূল্যে ১ কেজি সার্ফ এক্সেল ম্যাটিক (টপলোড/ ফ্রন্টলোড) পাবেন। এছাড়াও, সার্ফ এক্সেলের পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বছরব্যাপী সাবস্ক্রিপশন। যার মাধ্যমে ক্রেতারা কোনো ডেলিভারি চার্জ ছাড়াই সার্ফ এক্সেল ম্যাটিক হোম ডেলিভারি সেবা নিতে পারবেন। ক্রেতাদের জন্য অফারটি চলবে আগামী মার্চ মাস পর্যন্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হোম কেয়ার, ফুড অ্যান্ড রিফ্রেশমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীন ফেরদৌস আলম, এর ফ্যাব্রিক সল্যুশনন্সের ক্যাটাগরি হেড জীশান বায়েজিদ রহমান ও সার্ফ এক্সেলের ব্র্যান্ড ম্যানেজার আশরীন মৃধা। স্যামসাং বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিই বিজনেসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর, হেড অব মার্কেটিং কমিউনিকেশন খন্দকার আশিক ইকবাল এবং প্রডাক্ট ম্যানেজার মো. শরিফুল ইসলাম। এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের পক্ষ থেকে এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকতা মোহাম্মদ মেসবাহ উদ্দীন, ডিরেক্টর অপারেশনস ফিরোজ মোহাম্মদ, প্রডাক্ট ম্যানেজার মো. মুশফিকুর রহমান ও প্রডাক্ট ম্যানেজার জিয়াউর রহমান। – প্রেস বিজ্ঞপ্তি

Facebook Comments Box
advertisement

Posted ২১:৪২ | মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com