শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরিবহন বন্ধ করে সমাবেশের ক্ষতি করতে পারবে না : মিজানুর রহমান মিনু

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৩ নভেম্বর ২০২২ | প্রিন্ট

পরিবহন বন্ধ করে সমাবেশের ক্ষতি করতে পারবে না : মিজানুর রহমান মিনু

স্বাধীনদেশ : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মিজানুর রহমান মিনু বলেছেন, বাধা ও পরিবহন বন্ধ করে বিএনপির সমাবেশের এতটুকু ক্ষতিও এই অনির্বাচিত সরকার করতে পারবে না। কারণ মানুষ জেগে ওঠেছে। মিনু আরও বলেন, আটটি বিভাগের থেকে দুই গুণের অধিক জনসমাগম রাজশাহীর সমাবেশে হবে। কানায় কানায় ভরিয়ে দেওয়া হবে পুরো রাজশাহী মহানগরী। রোববার (১৩ নভেম্বর) দুপুরে রাজশাহী বিভাগীয় গণসমাবেশস্থল নগরীর মাদরাসা ময়দান পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

মিজানুর রহমান মিনু বলেন, গণসমাবেশ সফল করতে এরইমধ্যে রাজশাহী মহানগর, জেলা ও বিভাগের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ডসমূহে রীতিমতো প্রস্তুতিমূলক সভা চলমান রয়েছে। এ সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে, সেই লক্ষ্য নিয়ে কাজ করা হচ্ছে।

দেশের সাধারণ মানুষ ফুঁসে উঠেছে উল্লেখ করে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সাবেক এই মেয়র বলেন, প্রতিদিন নিত্যপণ্যের দাম বাড়াতে জনগণ মহাবিপদে পড়ে গেছে। এখন মানুষ এ নিশিরাতের সরকারের কবল থেকে মুক্তি চায়। এ লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের সঙ্গে দেশের সাধারণ মানুষ ফুঁসে ওঠেছে। তারা সব বাধা অতিক্রম করে যেমন অন্যান্য বিভাগের গণসমাবেশে হাজির হয়েছিলেন। তেমনি রাজশাহীর গণসমাবেশেও হাজির হয়ে এ ফ্যাসিস্ট সরকারের বিদায়ের ঘণ্টা বেজে উঠবে।

সমাবেশস্থল পরিদর্শনে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, গণসমাবেশের মঞ্চ কমিটির আহ্বায়ক ও জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, জেলা বিএনপির সদস্য জাহান পান্না, রোকনুজ্জমান আলম, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, আলী হোসেন, রায়হানুল ইসলাম রায়হান, গোলাম মোস্তফা মামুন, তাজমুল তান টুটুল, তোফায়েল হোসেন রাজু, কৃষকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক রাজশাহী জেলা কৃষক দলের সাবেক আহ্বায়ক আল-আমিন সরকার টিটু, রাজশাহী জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত, চারঘাট বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফয়সাল সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৩৪ | রবিবার, ১৩ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(727 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com