বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অল্প সময়ের মধ্যে বিএনপি ক্ষমতায় যাবে: হাফিজ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

অল্প সময়ের মধ্যে বিএনপি ক্ষমতায় যাবে: হাফিজ

খুব অল্প সময়ের মধ্যে বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় আসছে বলে আশাবাদ ব্যক্ত করছেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অবসরপ্রাপ্ত) হাফিজ উদ্দিন আহমেদ।

 

আজ নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপির পক্ষ থেকে যে স্বাধীনতা উদযাপন কমিটি গঠন করা হয়, সেই কমিটির আহ্বায়ক হাফিজ উদ্দিন আহমেদ। এ সময় কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

হাফিজ বলেন, বিএনপি হতাশাগ্রস্ত দল নয়। বিএনপি জনপ্রিয় দল। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে বিগত নির্বাচন হলে, বিএনপি ক্ষমতায় থাকতো। বিএনপির ওপর যেই পরিমাণ নিপীড়ন হয়েছে, তা আর কোনো দলের ওপর হয়নি।

 

ভাইস চেয়ারম্যান  বলেন, অতি অল্প সময়ের মধ্যে বিএনপি ক্ষমতায় যাবে। ক্ষমতাসীনরা কথা বলার রাজনীতি করে। জনগণ ভোটকেন্দ্র গেলে আওয়ামী লীগ নেতাদের কথা বলার জায়গা থাকতো না।

 

হাফিজ বলেন, মুক্তিযুদ্ধ ছিল সাধারণ মানুষের যুদ্ধ, কোনো রাজনৈতিক দলের নয়। যারা স্বাধীনতার কথা চিন্তাই করে নাই, তারাই এখন মুক্তিযুদ্ধের সবচেয়ে বড় ধারক-বাহক।

 

ভাইস চেয়ারম্যান  আরও বলেন, জেড ফোর্স ও সাধারণ মানুষের মুক্তিযুদ্ধের অবদান জনগণের মধ্যে জানানোর উদ্দেশ্যে এ মাসে বিএনপির নেতৃত্বে কর্মসূচি ঘোষণা করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:২২ | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(735 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com