শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সীতাকুণ্ডের জঙ্গি আস্তানা থেকে আরো ১৫টি বোমা উদ্ধার

  |   শনিবার, ১৮ মার্চ ২০১৭ | প্রিন্ট

সীতাকুণ্ডের জঙ্গি আস্তানা থেকে আরো ১৫টি বোমা উদ্ধার
 
স্বাধীনদেশ অনলাইন : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার প্রেমতলার ‘ছায়ানীড়’ ভবনের  জঙ্গি আস্তানা থেকে আরো  ১৫টি বোমা ও বোমা তৈরির রাসায়নিক পদার্থ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে বোমা নিষ্ক্রিয় ইউনিটের সদস্যরা ওই ভবনের একটি থেকে এ সব বোমা উদ্ধার করে।
চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হাবিবুর রহমান জানান, প্রেমতলার বাড়ি থেকে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের সদস্যরা ১৫টি বোমা উদ্ধার করেছে।এ ছাড়া ওই বাড়ি থেকে বোমা তৈরি   বিভিন্ন ধরনের রাসায়নিক দ্রব্য উদ্ধার করা হয়।
এদিকে সীতাকুণ্ড উপজেলা থেকে গ্রেপ্তারকৃত জঙ্গি দম্পতি জহিরুল ইসলাম জসিম ও রাজিয়া সুলতানাকে দুটি মামলায় ১২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। চট্টগ্রামের বিচারিক হাকিম হোসেন মো. রেজা শুক্রবার রাত ১০টার দিকে তাদের এ রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে দায়ের করা চারটি মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে পুলিশ। এর মধ্যে দুই মামলায় তাদের ১৫ দিন করে মোট ৩০ দিনের রিমান্ডের আবেদন জানান মামলার তদন্তকারী কর্মকর্তা সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহবুব মিল্কী। শুনানি শেষে আদালত অস্ত্র মামলায় পাঁচ দিন এবং সন্ত্রাস দমন আইনের মামলায় সাত দিনসহ মোট ১২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
Facebook Comments Box
advertisement

Posted ১৬:০৪ | শনিবার, ১৮ মার্চ ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com