বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম-এর প্রবাসী সাংবাদিকদের সম্মাননা সম্পন্ন

  |   সোমবার, ০৯ জুন ২০১৪ | প্রিন্ট

9807689

আফরোজ খান, সিলেট :  সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম-এর প্রবাসী সাংবাদিকদের সম্মাননা পদক প্রধান  সম্পন্ন হয়েছে। রবিবার লন্ডনে সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম-এর প্রবাসী  সাংবাদিকদের সম্মননা পদক গ্রহণ করছেন জিবি নিউজ ২৪ ডটকম’র এডিটর ইন চিফ রাকিব এইচ রুহেল ও চিফ কন্ট্রিবিউটিং এডিটর সৈয়দ শাহ সেলিম আহমেদ। ৮ জুন ২০১৪ বিকাল ৪টায় পূর্ব লন্ডনের ব্রিকলেনস্থ বাংলা ওভেনে জিবিনিউজ টুয়েন্টিফোর ডট কম লন্ডন অফিসের সকল স্টাফ ও সাংবাদিকবৃন্দের মধ্যেকার গেট টুগেদার ও লন্ডনের হ্যান্সলো বারা কাউন্সিলের মেয়র সচীন গুপ্তা কর্তৃক বেস্ট মিডিয়া এপ্রিসিয়েশন এওয়ার্ড সার্টিফিকেট এবং একই সাথে সিলেট নিউজ ওয়ার্ল্ড কর্তৃক চীফ এডিটর ও চেয়ারম্যান রাকিব রুহেল, চীফ  কন্ট্রিবিউটিং এডিটর সৈয়দ শাহ সেলিম আহমেদের সাংবাদিকতায় বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রাপ্তিতে সেলিব্রেশন অনুষ্ঠান সম্পন্ন হয়।

সভায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান রাকিব এইচ রুহেল আর পরিচালনা করেন সাংবাদিক সৈয়দ শাহ সেলিম আহমেদ। সভায় বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন লন্ডনের চ্যানেল নাইনের বিখ্যাত ম্যাজিশিয়ান, বাংলাদেশের নাম্বার ওয়ান স্টার ম্যাজিশিয়ান লিটন এবং বেতার বাংলার শ্যামল সিলেটের প্রেজেন্টার মানিকুর রহমান মানিক।একটি বিশেষ শুভেচ্ছা বার্তা জ্ঞাপন করেন লন্ডনের টিভি প্রেজেন্টার ব্যারিস্টার সৈয়দ রুম্মান।

সভায় জিবিনিউজের এই সম্মান প্রাপ্তিতে ধন্যবাদ ও আন্তরিক অভিনন্দন এবং সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন জিবিনিউজের লন্ডন ব্যুরো চীফ সাংবাদিক মতিয়ার চৌধুরী, স্পেশাল করাসপন্ডেন্ট সাংবাদিক ও মানবাধিকার ব্যক্তিত্ব আনসার আহমদ উল্লাহ, চ্যানেল নাইনের টিভি জার্ণালিষ্ট ও জিবিনিউজের ভিডিও প্রতিনিধি সাংবাদিক ফজলুল আলম, মার্কেটিং অফিসার সাংবাদিক মীরা বড়ুয়া, স্টিল ক্যামেরা এডিটিং ইন চার্জ সাংবাদিক লিপি হালদার, সহ-সম্পাদিকা লাবনী হোসেইন, বিশিষ্ট অতিথি বক্তা নজরুল ইসলাম, ওয়েব ডেভেলপার সাংবাদিক মিজান রহমান, চ্যানেল আই ও জিবিনিউজের প্রতিনিধি সাংবাদিক আব্দুর রশীদ, সাংবাদিক মুজিবুর রহমান রাসেল, ক্ষুদে সাংবাদিক নীরা হোসেইন, বাংলা ওভেনের স্বত্বাধিকারী ও নাট্যকার হামযা এবং সৈয়দ শাহ সেলিম আহমেদ প্রমুখ।

সভার এক পর্যায়ে জিবিনিউজ লন্ডন পরিবারের নতুন সদস্য হিসেবে টিভি ব্যক্তিত্ব ব্যারিস্টার সৈয়দ রুম্মানকে আনুষ্ঠানিকভাবে জিবিনিউজের স্টাফ সাংবাদিক কার্ড প্রদানের মাধ্যমে বরণ কয়রে নেয়া। এ উপলক্ষে ব্যারিস্টার রুম্মান সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে নিজের সাধ্যমতো জিবিনিউজকে কন্ট্রিবিউট করে যাবেন বলে সকলের সহযোগিতা কামনা করেন।

জিবিনিউজ ফাউন্ডেশন ও মুক্তিযোদ্ধার মেধাবী কন্যা সন্তান মুনা এপিলের সিদ্ধান্ত গৃহীত-

অনুষ্ঠানের শেষ পর্যায়ে জিবিনিউজ পরিবারের চ্যারিটি সংগঠন বেইসের নাম পরিবর্তন করে জিবিনিউজ ফাউন্ডেশন নাম ধারণ করে জিবিনিউজ টুয়েন্টিফোর ডট কমের একটি সহযোগী সেবা মূলক সংগঠন হিসেবে আর্ত মানবতার সেবায় কাজ করার লক্ষে সার্বিক কার্যক্রম গ্রহণের জন্য চেয়ারম্যান ও চীফ এডিটর রাকিব রুহেলকে দায়িত্ব অর্পণ করা হয়, চ্যারিটি কার্যক্রম শুরুর সহযোগিতায় থাকছেন লেখক সাংবাদিক সৈয়দ শাহ সেলিম আহমেদ। পুরো জিবিনিউজ পরিবার এই চ্যারিটির সাথে থেকে নিজেদের সাধ্যমতো সার্বিক সহযোগিতা ও পরামর্শ   প্রদানের সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় জিবিনিউজ ফাউন্ডেশনের প্রাথমিক কার্যক্রম নবতর পর্যায়ে বেইসের সাথে নিয়ে নতুন সাংবাদিক মতিয়ার চৌধুরীর প্রস্তাবিত ও আনসার আহমদ উল্লাহ, সৈয়দ শাহ সেলিম আহমেদ, লিপি হালদার, রাকিব রুহেল, মীরা বড়ুয়া সমর্থিত প্রথম চ্যারিটি কার্যক্রম একজন মুক্তিযোদ্ধার সন্তান স্কুল পড়ুয়া মেধাবী ছাত্রী মুনাকে সাহায্যের আবেদন গৃহীত হয় ও অনুদান কার্যক্রম শুরুর বিস্তারিত ব্যবস্থা নিতে চেয়ারম্যান রাকিব রুহেলকে দায়িত্ব প্রদান করা হয়।

জিবিনিউজ ফাউন্ডেশনে যারা মেধাবী মুনাকে সহযোগিতা করতে চান, তাদেরকে চেয়ারম্যান ও চীফ সম্পাদক রাকিব রুহেলের সাথে যোগাযোগের জন্যে আন্তরিকভাবে অনুরোধ করা হয়।

মুনা আপিলের বিস্তারিত সংবাদ জিবিনিউজ ফাউন্ডেশন নাম নিয়ে বিস্তারিত জিবিনিউজ টুয়েন্টিফোর ডট কমে পৃথক রিপোর্টের মাধ্যমে এপিলের ব্যবস্থা নেয়া হচ্ছে বলে চেয়ারম্যান রাকিব রুহেল জানিয়েছেন।উল্লেখ্য, গত ৪ মে সিলেটে দৈনিক উত্তর পূর্ব’র সভাকক্ষে সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম-এর ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে প্রবাসী সাংবাদিকদের সম্মননা পদক গ্রহণ সৌদি আরব প্রবাসী সাংবাদিক মফিজুল ইসলাম চৌধুরী সাগর।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪৪ | সোমবার, ০৯ জুন ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com