সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সম্মান দিলে সম্মান পাওয়া যায় : ইমরান আহমদ তানজিল হোসেন এমপি

তানজিল হোসেন   |   শুক্রবার, ০৮ মার্চ ২০২৪ | প্রিন্ট

সম্মান দিলে সম্মান পাওয়া যায় : ইমরান আহমদ তানজিল হোসেন এমপি

গোয়াইনঘাট (সিলেট) : সিলেট-৪ আসনের সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি বলেছেন, সম্মান দিলে সম্মান পাওয়া যায়। আজকে আমি যদি সম্মান দেই, কালকে আমাকে কিন্তু সম্মান অন্যরাও সম্মান দিবে। এই কালচারটা আসলে অনেকটা আমাদের সোসাইটিতে মিসিং হয়ে গেছে। তিনি বলেন, এই কালচার আমরা যদি এখন থেকে লালন পালন করি তাহলে আমরা জাতি হিসেবে অনেকটা এগিয়ে যাবো।

গতকাল বৃহস্পতিবার (৭ই মার্চ) দুপুরে সিলেটের গোয়াইনঘাট সরকারি কলেজে প্রাক্তন শিক্ষক, অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীদের সম্মানে আয়োজিত শিক্ষাবিদ সম্মিলন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হকের সভাপতিত্বে, ইংরেজি শিক্ষক চিত্ত রঞ্জন রাজবংশী ও বাংলা বিভাগের প্রভাষক শিল্পী রানী ভৌমিকের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন শিক্ষাবিদ সম্মিলন ও বিদায় সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান পুলক রঞ্জন চৌধুরী।

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট কলেজের সাবেক অধ্যক্ষ মো. গোলাম হোসেন আজাদ, জৈন্তাপুর ইমরান আহমদ মহিলা কলেজের অধ্যক্ষ ও সাবেক প্রভাষক ড. এনামুল হক সরদার, সাবেক প্রভাষক রেজাউর রহমান, জামাল উদ্দিন, সৈয়দ আলা উদ্দিন, মোহাম্মদ আলী খোকন ও কলেজের স্টাফ কাউন্সিল সেক্রেটারি ফারুক আহমদ।

এ সময় গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোছা. আফিয়া বেগম, সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাস, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আছলম, যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র পাল ছানা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক কমান্ডার মো. আব্দুল হক, দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন, ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দীন, দাতা সদস্য লুৎফুল হক ও হাফিজ তাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন সেশনের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ। শিক্ষাবিদ সম্মিলন ও বিদায় সংবর্ধনা উপলক্ষে শিক্ষক-শিক্ষার্থী ও আগত অতিথিবৃন্দের অংশগ্রহণে এক শোভাযাত্রা কলেজের প্রধান ফটক থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে এবং ‘পিয়াইন প্রবাহ’ নামে একটি দেয়ালিকা উন্মোচন করা হয়। দেয়ালিকায় কলেজের সাবেক বিশজন শিক্ষক ও কর্মচারীদের ছবিসহ নাম উল্লেখ করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে গোয়াইনঘাট সরকারি কলেজের উপাধ্যক্ষ তপনকৃষ্ঞ দেব সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:৪০ | শুক্রবার, ০৮ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com