শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

শেরপুর প্রতিনিধি : শেরপুর স্বাস্থ্য বিভাগের নিয়মিত অভিযানের ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্যের নেতৃত্বে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহযোগিতায় শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।এ সময় শহরের নারায়ণপুর মহল্লার আবেদা-হাসিনা জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের বৈধ কাগজপত্র না থাকায় সিলগালা করা হয়।

এছাড়া মহসিনীয়া ডায়াগনস্টিক সেন্টার ও আবেদীন জেনারেল হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার বিভিন্ন কাগজপত্র সমন্বয় না থাকায় ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ নিয়ে গত তিন দিনে শেরপুরের বিভিন্ন এলাকায় ১১টি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে সিলগালাসহ জরিমানা আদায় করা হয়।

অভিযানের সময় সিভিল সার্জনের সঙ্গে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস, সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডা. মোবারক হোসেন ও জেলা স্বাস্থ্য বিভাগ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য বলেন , স্বাস্থ্য বিভাগের অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৫৯ | বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com