বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনাকে বাঁচাতে হলে আ.লীগকে সুসংগঠিতভাবে বাঁচতে হবে: আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১১ মার্চ ২০২৪ | প্রিন্ট

শেখ হাসিনাকে বাঁচাতে হলে আ.লীগকে সুসংগঠিতভাবে বাঁচতে হবে: আব্দুর রহমান

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঁচাতে হবে এবং শেখ হাসিনাকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে সুসংগঠিতভাবে বাঁচতে হবে।

 

সোমবার (১১ মার্চ) দুপুরে চাঁদপুরের বোড় স্টেশনের মোলহেডে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২৪ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আব্দুর রহমান বলেন, আজকে একটা কথা স্পষ্টভাবে বলতে চাই, এই দেশ বাঁচাতে হলে শেখ হাসিনাকে বাঁচতে হবে৷ শেখ হাসিনাকে বাঁচাতে হলে এই দলকে বাঁচতে হবে এবং সুসংগঠিতভাবে বাঁচতে হবে।

 

তিনি আরও বলেন, সম্প্রতিকালে আমাদের জাতীয় রাজনীতিতে বড় একটি চ্যালেঞ্জ ও হুমকি মোকাবিলা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের রাজনীতি, অর্থনৈতিক অবস্থা একটি স্থিতিশীল অবস্থায় নিয়ে এসেছেন। নিন্দুকেরা বলেছিল, এই দেশে শেখ হাসিনার অধিনে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাদের মুখে ছাই দিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রমাণ করেছেন, তার অধীনে, কেবল তার অধীনেই সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হয়।

আব্দুর রহমান বলেন, আমাদের দুর্যোগ, দুর্ভাবনা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে আমরা সব দুর্যোগ থেকে মুক্তি পেয়েছি।

 

তিনি বলেন, জাটকা নিধন সপ্তাহ পালন করছি, এই ইলিশের আমাদের উৎপাদন ক্ষমতা যেখানে এসে দাঁড়িয়েছে, এর সঙ্গে যদি ২০০১-২০০৬ পর্যন্ত তুলনামূলক বিচার করি। প্রায় ৬ লাখ মেট্রিকটন ইলিশের উৎপাদন ক্ষমতা সেটা কেবলমাত্র সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের কারণে৷

 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ড. দীপু মনি, চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান, চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুর অঞ্চলের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ কামরুজ্জামান, স্থানীয় পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, মৎস্য অধিদঢকরের মহাপরিচালক সৈয়দ মো. আলমগীর, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্তসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ ও স্থানীয় জেলেরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:০৮ | সোমবার, ১১ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com