শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুরা অধিবেশনে খেলাফত মজলিস যুক্তরাজ্য নর্থ শাখার কমিটি পুনর্গঠন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

শুরা অধিবেশনে খেলাফত মজলিস যুক্তরাজ্য নর্থ শাখার কমিটি পুনর্গঠন সম্পন্ন
অব্যাহত বোমা হামলা ও জুলুম নির্যাতন করে কোন জাতির স্বাধীনতা খর্ব করা যায়না, বরং আন্দোলন আরো বেগবান হয় ইতিহাস তারই প্রমান। ফিলিস্তিনের অসহায় নারী শিশুদের হত্যা করে ইসরাইল তাদের সন্ত্রাসী পরিচয় দিচ্ছে। অবিল্ম্বে এই সন্ত্রাসী হামলা বন্ধ করতে হবে।
গতকাল আস্ঠনস্থ একটি স্থানীয় হলে খেলাফত মজলিস যুক্তরাজ্য নর্থের মজলিসে শুরা অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনে কেন্দ্রীয় নায়েবে আমীর ও ইউরোপের পরিচালক অধ্যাপক আব্দুল কাদির সালেহ উপরোক্ত কথাগুলো বলেন।

যুক্তরাজ্য নর্থের নব নির্বাচিত সভাপতি মুফতি তাজুল ইসলামের সভাপতিত্বে ও নব নির্বাচিত সেক্রেটারী মাওলানা এনামুল হাসান সাবিরের পরিচালনায় প্রধান অতিথি শুরা সদস্যদের মতামতের ভিত্তিতে ২০২৩/২৪ সেশনের বাকি সময়ের জন্য যুক্তরাজ্য নর্থ শাখার পূর্নাংগ কমিটির নাম ঘোষনা করেন ।
কমিটির দ্বায়িত্বশীলদের নাম নিম্নে প্রদান করা হল :

সহ সভাপতি : মাওলানা আব্দুল আউয়াল , আলহাজ্ব আব্দুল মালিক পারভেজ , আলহাজ্ব এনামুর রাহমান , মাওলানা আনহারুল ইসলাম চৌধুরী , হাফিজ মাওলানা সৈয়দ কফিল আহমেদ , মাওলানা ওলিউর রাহমান , সৈয়দ কবির আহমেদ, সহ সেক্রেটারী : মাওলানা আ ফ ম শুয়াইব, বায়তুল মাল সম্পাদক : মুহাম্মাদ আল ইসলাম, সাংগঠনিক সম্পাদক : হাফিজ মাওলানা হাবিবুর রাহমান, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক : আলহাজ্ব কবি মুফিদুল গনী মাহতাব, প্রশিক্ষন সম্পাদক : মাওলানা সৈয়দ সুলতান মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক : ব্যারিষ্টার হাফিজুল ইসলাম সায়েম,  সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক : আলহাজ্ব আব্দুল গনী, অফিস ও প্রচার সম্পাদক : মাওলানা আনসার উদ্দীন ।

সদস্যরা হলেন, মাওলানা আব্দুল মতিন, আলহাজ মুহাম্মাদ খান, ডঃ অহিদুল আলম, মাওলানা সৈয়দ শামসুজ্জামান, আলহাজ্ব আসকির বেগ, সৈয়দ মঈন উদ্দীন আহমেদ ইকবাল, হাফিজ মাওলানা আহমেদ হোসাইন ।
সভায় দারসে কোরআন পেশ করেন সিলেট জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা শিব্বির আহমেদ ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউরোপ খেলাফত মদলিসের সদস্য আলহাজ্ব ক্বারী আব্দুল মুকিত আজাদ । শুরা অধিবেশনে সদস্যদের শপথ এবং মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ ।- সংবাদ বিজ্ঞপ্তি
Facebook Comments Box
advertisement

Posted ০১:৩০ | বুধবার, ২৫ অক্টোবর ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com