সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

লিমন খান   |   সোমবার, ০৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

কুষ্টিয়া থেকে : লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ আজ সোমবার সকালে সদর উপজেলার লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা। অনুষ্ঠানে বিদ্যালয়ের কার্যকরী পরিষদের সভাপতি আলহাজ্ব মতিয়ার রহমান মজনু সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন খান, চেয়ারম্যান জেলা পরিষদ, সভাপতি কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ ।অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ ডিসপ্লেতে বসে উপভোগ করেন প্রধান অতিথি ও বিদ্যালয় শিক্ষক, আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শক। এই ক্রীড়া প্রতিযোগিতায় ৪৬টিরও বেশি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

‘যেমন খুশি তেমন সাজো এবং আমন্ত্রিত মহিলাদের জন্য ‘বালিশ খেলা’ অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়৷ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রবিউল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ।

এ সময় প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। দশম শ্রেণির শিক্ষার্থী তিথি বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। বিদ্যালয়ের গৌরবজনক ইতিহাসে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে।লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠকে সাজানো হয়েছিল সুন্দরভাবে।খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দে ভিন্নমাত্রা যোগ করেছে।এসময় লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সহকারি প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মুক্তি, অভিভাবক সদস্য এহসানুল করিম সবুজ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, লাহিনী বটতলা জামে মসজিদের সাবেক ইমাম আব্দুস সামাদ, মোঃ শাহিন, ফায়ার সার্ভিসের সদস্য মকুল ইসলাম, রিপন মাস্টার প্রমুখ ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫১ | সোমবার, ০৪ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com