রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যুক্তরাজ্য খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত : অবিলম্বে ড. আহমদ আবদুল কাদেরের নিঃশর্ত মুক্তি দাবি

  |   সোমবার, ১৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট

যুক্তরাজ্য খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত : অবিলম্বে ড. আহমদ আবদুল কাদেরের নিঃশর্ত মুক্তি দাবি

 

লন্ডন প্রতিনিধি : খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের একজন জাতীয় নেতা, ভদ্র ও স্বচ্ছ রাজনীতিবিদ। তিনি উচ্ছৃঙ্খল রাজনীতি বিরোধী, তিনি শান্তির পক্ষ্যে ও অন্যায়ে বিরুদ্ধে তাঁর পথচলা। তাকে অন্যায়ভাবে গ্রেফতার করে দীর্ঘদিন ধরে কারারুদ্ধ করে রাখা হয়েছে। নেতৃবৃন্দ অবিলম্বে মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

গত ১৪ নভেম্বর ২০২১, খেলাফত মজলিস যুক্তরাজ্যের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন এ জোর দাবি জানান।

আগামী ২৫ ডিসেম্বর ২০২১ ঢাকা সোহরাওয়ার্দী উদ্যানে খেলাফত মজলিসের অনুষ্ঠিতব্য সাধারণ পরিষদের একাদশ অধিবেশন সফলের লক্ষ্যে এডভোকেট জাহাঙ্গীর হোসাইন খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব ও সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহের সাথে খেলাফত মজলিস যুক্তরাজ্যের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শাখার সভাপতি মাওলানা সাদিকুর রাহমানের সভাপতিত্বে ও সেক্রাটারী মাওলানা শাহ মিজানুল হকের পরিচালনায় শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন শাখার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজ শেখ মুশতাক আহমদ।

উক্ত মতবিনিময় সভায় উপস্তিত ছিলেন, ইউকে শাখার সহসভাপতি মাওলানা মুহাম্মদ শওকত আলী, সহসভাপতি মুফতী তাজুল ইসলাম, সহসভাপতি ক্বারী আব্দুল মুকিত আজাদ, সহ সাধারণ সম্পাদক ক্বারী আব্দুল করিম উবায়েদ, বার্মিংহাম শাখার সাধারণ সম্পাদক মাওলানা আ ফ ম শুয়াইব, ইউকের বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম, প্রশিক্ষন সম্পাদক মাওলানা মাহবুবুর রাহমান তালুকদার, শাখার নির্বাহী সদস্য মাওলানা ওলিউর রাহমান, মাওলানা হাবিবুর রাহমান, ক্যামব্রিজ শাখার সভাপতি মাওলানা নোমান উদ্দীন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ০১:৪৭ | সোমবার, ১৫ নভেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com