সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রিটিশ বাংলা এসোসিয়েশন” এর কার্যকরী কমিটির সভা অনুষ্টিত

  |   বৃহস্পতিবার, ২৪ মার্চ ২০২২ | প্রিন্ট

ব্রিটিশ বাংলা এসোসিয়েশন” এর কার্যকরী কমিটির সভা অনুষ্টিত

আওলাদ হোসেন : “এসো শেখরের টানে ঐক্যবদ্ধ হই।এসো জনকল্যাণে এগিয়ে যাই। স্লোগান নিয়ে প্রতিষ্টিত , আর্থ মানবতার সেবায় গঠিত সংগঠন ব্রিটিশ বাংলা এসোসিয়েশন যুক্তরাজ্যে শাখার কার্যকরী কমিটির সভা অদ্য ২২/০৩/২২ ইংরেজী মঙ্গলবার লন্ডনের স্থানীয় একটি রেস্ট্রুরেন্ট অনুষ্টিত হয়।

সংগঠনের সভাপতি কমিউনিটি ব্যাক্তিত্ব জনাব শরিফুল ইসলাম এর সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব সংগঠনের সাধারণ সম্পাদক আলিম খান,যুগ্ন সম্পাদক ফরিদ উদ্দিন ও আজিম উদ্দিন এর যৌথ উপস্থাপনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন জনাব আবুল হুসাইন ,হাজী আব্দুর রাহিম ,কামাল মিয়া,কামাল হুসাইন ,হুমায়ুন কবির রাজন , আব্দুল কুদ্দুস ,ছোট মিয়া ,তুরন মিয়া ,শাহীন মিয়া ,দবির আহমদ ,এম এ ইসলাম ইমরুল ,আজির উদ্দিন আজির ,নজরুল ইসলাম,কদর উদ্দিন ,নুরুল আমিন আকমল ,মসিউর রহমান রাজা ,শামসুল ইসলাম ,সুমেদ খান ,নূর আহমদ ,শামসুল হক ,মুফতি আশফাক ,ফয়েজ চৌধুরী ,এম এম রাহিম ,মিজানুর রাশিদ ,শামসুল হক ও আহমেদ নেসার প্রমুখ।

সভায় ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ কে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করা হয়, গত কয়েকটি বছর অনেক প্রতিকূলতা সত্ত্বেও এখন পর্যন্ত সবাই ব্রিটিশ বাংলা এসোসিয়েশন এর প্রত্যেকটি অনুষ্টানে উপস্থিত থেকে প্রত্যেকটি সভা সফল করার জন্য । নেতৃবৃন্দ উল্লেখ করেন এই বন্দন আমাদের জীবনে অনেক বড় অর্জন। আগামীদিনে আমাদের পথ চলার সকলের সাহায্য সহযোগিতা অতীতের মত অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় আগামী রমজান মাসে ছিন্নমূল ও হতদরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও লন্ডনে ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভা শেষ পর্যায়ে দেশ বিদেশে অবস্থানরত সবার সুস্থতা ,মঙ্গল ও সংগঠনের সমৃদ্ধি ,উন্নতি কামনা করে দুআ ( মুনাজাত )করেন বিশিষ্ট আলেমে দীন কারী উবায়েদ উল্লাহ ।

Facebook Comments Box
advertisement

Posted ০১:৩৯ | বৃহস্পতিবার, ২৪ মার্চ ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com