মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিশৃঙ্খলা করতে নয়াপল্টনে জনসভা করতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বিশৃঙ্খলা করতে নয়াপল্টনে জনসভা করতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নয়পল্টনে জনসভা করার কথা বলে দেশে একটা বিশৃংখলা সৃষ্টি করতে চায়। সরকার বিএনপিকে কোনো বিশৃংখলা সৃষ্টির অনুমতি দিবে না।

 

আজ (৩ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে প্রধামন্ত্রীর জনসভার সর্বশেষ প্রস্তুতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘মির্জা ফখরুল গতকালও বলেছেন নয়া পল্টনের সামনেই জনসভা হবে। আসলে ওদের উদ্দেশ্যেজনসভা করা নয়। ওদের উদ্দেশ্য দেশে একটি গণ্ডগোল লাগানো, একটি অস্থিতিশীল পরিস্থিতি করা।

 

তথ্যমন্ত্রী আরও বলেন, ‘সরকার কাউকে বিশৃঙ্খলা সৃষ্টি করার অনুমতি দিতে পারে না। লাইসেন্স দিতে পারে না। এটি আমরা হতে দিবো না।

 

এর আগে তথ্যমন্ত্রী নগরীর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভার মঞ্চসহ সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেন। এই সময় মন্ত্রীর সঙ্গে চট্টগ্রামের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামসহ  চট্টগ্রাম মহানগর সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমানসহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:৪০ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com