শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বার্মিংহাম ও ব্রাডফোর্ডে ঝাক-ঝমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে এনটিভি ইউরোপের মেগা কনসার্ট ২০১৪

  |   বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০১৪ | প্রিন্ট

ntv Mega concert 2

নিজস্ব প্রতিনিধি : গত ৬ ই জানুয়ারী বার্মিংহামের স্থানীয় ক্রাউন ব্যাংক্রুইটিং হলে এনটিভি ইউরোপের সার্বিক ব্যবস্থাপনায় ও নর্থ, নর্থ-ওয়েষ্ঠ ও মিডল্যান্ডস ব্যুারো প্রধান ফারছু আহমেদ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে আগত দর্শকদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন বার্মিংহাম হাইকমিশনের সহকারী হাইকমিশনার ফয়সল আহমেদ ও এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হুসাইন ।

প্রচন্ড শীত ও বৈরী আবহাওয়ার মধ্যেও যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে দর্শকদের উপস্থিত ছিল লক্ষ্যনীয় ।  এনটিভি এ ধরনের পারিবারিক, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ধারা অব্যাহক থাকুক ভবিষ্যতে এমনটিই ছিল আগত দর্শকদের প্রত্যাশা ।

বার্মিংহামের পর ব্রাডপোর্ডে এই প্রথমবারের মত অনুষ্ঠিত হয়েছে এনটিভি ইউরোপের মেগা কনসার্ট ২০১৪ ।  লন্ডন এবং বার্মিংহামের পর ব্রার্ডফোর্ডে  প্রচন্ড শীত ও বৈরী আবহাওয়ার ও প্রতিকূল পরিবেশের মধ্যেও বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে সম্মপন্ন হয়েছে এনটিভি ইউরোপের মেগা কনসার্ট ২০১৪ এর সিটি ট্যুার ।

গত ৭ ই জানুয়ারী ব্রার্ডফোর্ডের স্থানীয় একটি ব্যাংক্রুইটিং হলে এনটিভি ইউরোপের সার্বিক ব্যবস্থাপনায় আগত দর্শকদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন বার্মিংহাম এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হুসাইন ও কনসার্ট কো-অর্ডিনেটর রোজন আলী ।

সুমন খান ও নাদিয়া আলীর প্রানবন্ত উপস্থাপনায় মনমুগ্ধকর সঙ্গিত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী ফাহমিনা নবী ও কুমার বিশ্বজিৎ ও লন্ডনের স্থানীয় শিল্পীরা ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০০ | বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com