শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্মিংহামে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর সমর্থনে আলোচনা সভা অনুষ্ঠিত

ওবায়দুল কবীর খোকন   |   বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

বার্মিংহামে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর সমর্থনে আলোচনা সভা অনুষ্ঠিত

বার্মিংহাম (যুক্তরাজ্য) : বার্মিংহামের স্মলহিথেরে স্থানীয় একটি রেষ্টুরেন্টে বার্মিংহামে বসবাসরত বিশ্বনাথ ও ওসমানী নগর বাসীর আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । প্রবীণ কমিউনিটি নেতা আলহাজ্ব নাসির  আহমদের সভাপতিত্বে ও আমিনুল ইসলাম শামীমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বার্মিংহাম আওয়ামী লীগের সভাপতি  আলহাজ্ব কবির উদ্দিন ।

বক্তারা বলেন, বিগত দিনে বিশ্বনাথ ও ওসমানী নগর থেকে যে বা যারা সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন   অন্যান্য দল থেকে তাদের কারনে বিশ্বনাথ ও ওসমানী নগরে উন্নয়নে বাধাঁগ্রস্থ হয়েছে । সেই জন্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে নমিনেশন প্রদান করতে দলীয় প্রধানসহ নমিনেশন বোর্ডের সদস্যদের প্রতি অনুরোধ জানান ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন,  কভেন্ট্রি আওয়ামী লীগের সভাপতি মকদ্দস আলী, বার্মিংহাম আওয়ামী লীগের সহ সভাপতি  শাহ রুকন, বার্মিংহাম আওয়ামী লীগের  সহ সভাপতি বুলন চৌধুরী,  বার্মিংহাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী মাখন, বার্মিংহাম আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  কামাল আহমেদ, বার্মিংহাম আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  নুরুল ইসলাম কিসলু,  বার্মিংহাম আওয়ামী লীগের অর্থ সম্পাদক  আলহাজ্ব ফখরুল ইসলাম,  বার্মিংহাম আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির আহমদ শ্যামল, কমিউনিটি নেতা হুমায়ুন আহমেদ চৌধুরী, আলী আকবর বাবলু, মিডল্যান্ডস যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম তসলু , বদরুল আলম সিপু চৌধুরী, আওয়ামী লীগ নেতা আশিক মিয়া, আওয়ামী লীগ নেতা হাসিব উদ্দিন মতিন, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন, শ্রমীক লীগ নেতা আবুল খয়ের, আব্দুস সামাদ, রুহুল খান ও সুহেল আলীসহ আরো অনেকে ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৫ | বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com