শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্মিংহামে ঐতিজ্যবাহী সামাজিক সমাজ কল্যাণ সংগঠন ‘‘বৃহত্তর ছাতক প্রবাসী সমিতির‘‘ অভিষেক ২০২৩-২০২৬ অনুষ্ঠিত  

ওবায়দুল কবীর খোকন   |   সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

বার্মিংহামে ঐতিজ্যবাহী সামাজিক সমাজ কল্যাণ সংগঠন ‘‘বৃহত্তর ছাতক প্রবাসী সমিতির‘‘ অভিষেক ২০২৩-২০২৬ অনুষ্ঠিত  

বার্মিংহাম : বার্মিংহামে বিপুল উৎসাহ ও উদ্দেপনার মধ্যে দিয়ে ভাটি বাংলা খ্যাত সুনামগঞ্জের ঐতিজ্যবাহী সামাজিক সমাজ কল্যাণ সংগঠন বৃহত্তর ছাতক প্রবাসী সমিতির অভিষেক অনুষ্ঠিত হয়েছে । স্থানীয় স্মলহিথের স্থানীয় একটি হলে বৃহত্তর ছাতক প্রবাসী সমিতির সভাপতি আলহাজ্জ্ব বশির মিয়া কাদিরের সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ জুনেদুর রহমান জুনেদ ও নজরুল ইসলামের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সাবেক জেষ্ঠতম বিচারপতি ইমান আলী ।

প্রধান অতিথির বক্তব্যে বিচারপতি ইমান আলী বলেন, প্রবাসে থেকেও দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় ভূমিকা যায় যার জলন্ত উদাহারন হচ্ছে বৃহত্তর ছাতক প্রবাসী সমিতি । এই সমিতির জন্মলগ্ন থেকেই এলাকার যে কোন সমস্যা এবং সামাজিক যে কোন উন্নয়নমূলক কর্মকান্ড ও মানবিক কাজে এই সমিতি ভূমিকা রেখে চলেছে । ভবিষ্যতে এই সমিতি আরো এলাকার উন্নয়নে তাদের সাহায্যের হাত প্রসারিত করবেন বলে তিনি মনে করেন ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, কমিউনিটি নেতা কমরেড মসুদ আহমেদ, ডা: খালিক, এমএ রসিদ, মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব কাজী আঙ্গুর মিয়া, বার্মিংহাম বাংলাদেশী বিজনেস এসোসিয়েশনের চেয়ারেম্যান আলহাজ্ব আব্দুল মালিক পারভেছ, কমিউনিটি নেতা নাসির উদ্দীন হেলাল ,  এডভোকেট এখলাছুর রহমান, বীরমুক্তিযোদ্বা সুয়েব তালুকদার,  মুক্তিযুদ্ধা এম এ হামিদ,  মুসাহীদ আলী তালুকদার, হাজী আবুল লেইছ, আলহাজ্ব মাস্টার  আমিরুল ইসলাম, লন্ডন থেকে আগত ছাতকের বিশিষ্ট রাজনৈতিক নেতা  আশিকুর রহমান আশিক,  লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী আখতার আহমদ,  ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী  আব্দুর রউফ ,   নবাব উদ্দিন , নুরুজ্জামান , রুহুল আমিন, আযাদ আবুল কালামসহ  আরো অনেকে ।পবিশেষে প্রতিষ্ঠাকালীল ৬জন সদস্যকে বিশেষ সম্মানানা প্রদান করা হয় ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০০ | সোমবার, ২৭ নভেম্বর ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com