শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পদ-পদবী নয়, দেশ এবং দলের জন্য কাজ করাই মূল উদ্দেশ্য-আব্দুল বাছিত বাদশা

  |   রবিবার, ২৪ নভেম্বর ২০১৩ | প্রিন্ট

badsha
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের গড়া জাতীয়তাবাদী দলের রাজনীতি করে আসচ্ছি দীর্ঘ ২০ বৎসরের ও বেশী সময় থেকে। শহীদ জিয়ার আদর্শের সৈনিক হয়ে দলের একজন সাধারণ কর্মী হিসাবে দলের জন্য কাজ করতেই আমার ভাল লাগে।তবে দল থেকে যা পেয়েছি, আমি মনে করি তা আমার জন্যে অনেক।
নন্দিত জননেতা আমার রাজনৈতিক গুরু বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রিয় সংসদের সংগ্রমী সাংগঠিক সম্পাদক এবংসিলেট জেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সম্মানিত সভাপতি জনাব এম ইলিয়াস আলীর সুপারীশকৃত বিশ্বনাথ থানা ছাত্র দলের সহ-সভাপতি। কেন্দ্রিয় ছাত্র দলের সাবেক সহ-সভাপতি, সিলেট জেলা ছাত্র দলের সভাপতি জনাব এমরান আহমদ চৌধরীর তত্বাবধানে এবং বর্ষীয়ান রাজনীতিবিদ, যুক্তরাজ্য জাতীয়তাবাদী দলের সাবেক সভাপতি মরহুম জননেতা জনাব কমর উদ্দিনের সুপারীশকৃত যুক্তরাজ্য ছাত্র দলের যুগ্ম আহব্বায়ক। কমর উদ্দিনের সাহেবের গড়া যুক্তরাজ্য যুবদলের যুগ্ম আহব্বায়ক এবং সাধারণ সম্পাদকের দায়ীত্বে ছিলাম।
বর্তমানে জাতীয়তাবাদী দলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব তারেক রহমানের মনোনিত, সর্বজন গ্রহণযোগ্য জনাব সায়েস্তা চৌধরী কুদ্দস এবং কয়সর এম আহমদের নেত্রীত্বাধীন বাংলাদেশ জাতীয়তাবাদী দল যুক্তরাজ্য শাখার সাথে কাজ করে যাচ্ছি। পোস্ট পদবী পাওয়ার জন্য কখনও করো বিরুদ্ধে কোন মিথ্যা রটনা করি নাই। আমার মামা, চাচা অথবা বড় ভাই ও দলে নাই, কারও নাম ভাঙ্গিয়ে কখনও কছু করিনি। কখনো কোন মিথ্যাচারের আশ্রয় নেইনি। যতটুকু পেয়েছি নিজের কর্ম দক্ষতা এবং যোগ্যতায় পেয়েছি।
আগামীতে কিছু পাব কিনা সেটা আমার কাছে বড় নয়, দেশ এবং দলের জন্য কাজ করাই আমার মূল উদ্দেশ্য।
Facebook Comments Box
advertisement

Posted ১৮:১৮ | রবিবার, ২৪ নভেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com