শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা আক্তার হোসেন ছুবা’র সমর্থনে বার্মিংহামে আলোচনা সভা অনুষ্ঠিত

  |   বুধবার, ১২ মার্চ ২০১৪ | প্রিন্ট

Nabigonj Probashi View exchange

নিজস্ব প্রতিনিধি, বার্মিংহাম :  আসন্ন  নবীগঞ্জ উপজেলা পরিষদ  নির্বাচনে ভাইস  চেয়ারম্যান  পদপ্রার্থী  জননেতা  আক্তার হোসেন ছুবা’র  সমর্থনে বার্মিংহামের  মিডল্যান্ডসে বসবাসরত নবীগঞ্জ বাসীর পক্ষ থেকে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

গত ১২ই মার্চ  বুধবার দুপুর ২টায় বার্মিংহামের স্মলহিথস্থ  স্থানীয় একটি  রেষ্টুরেন্টে প্রবীন কমিউনিটি ব্যক্তিত্ব  আব্দুল হোসেন চৌধুরী ছত্তার মিয়ার  সভাপতিত্বে  ও কামরুল হাসান চুন্নুর  পরিচালনায়  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা ফয়জুর রহামান এমবিই ।

বক্তারা  আক্তার হোসেন ছুবাকে প্রকৃত দেশপ্রেমিক আক্ষায়িত করে বলেন, তিনি ছাত্র জীবন থেকেই ছাত্র রাজনীতির পাশাপাশি সমাজ সেবায় নিজেকে জড়িয়ে রেখেছেন । মানুষের ভালবাসায় তিনি বিপুল ভোটে  ইউপি’র চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন । তারা আসন্ন নির্বাচনে আক্তার হোসেন ছুবাকে যার যার অবস্থান থেকে সাহায্য সহযোগীতার মাধ্যমে নির্বাচিত করার লক্ষ্যে সহযোগীর হাত বাড়াবার জন্য সকলের প্রতি আহবান জানান ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, আবু সুফিয়ান, কামাল আহমদ, আব্দুল কাদির আবুল, হুমায়ূন কবীর চৌধুরী, নাসির আহমদ শ্যামল ও মোশফিক চৌধুরী মোর্শেদ, মুফতি মিয়া, ছোরক মিয়া, রহতম আলী, মোহাম্মদ আবুল কাসেম, সোহেল আহমদ চৌধুরী, মোহাম্মদ শাহাজাহান খান, মহিদুল ইসলাম, মজিবর রহামান, আমিরুল ইসলাম বেলাল, বদরুল আলম প্রমুখ ।

Facebook Comments Box
advertisement

Posted ২০:৫০ | বুধবার, ১২ মার্চ ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com