সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জনগণ চূড়ান্ত আঘাতের জন্য প্রস্তুত : যুবদল সভাপতি টুকু

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১০ মে ২০২৩ | প্রিন্ট

জনগণ চূড়ান্ত আঘাতের জন্য প্রস্তুত : যুবদল সভাপতি টুকু

জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, চূড়ান্ত আঘাতের জন্য জনগণ প্রস্তুত। সারা দেশের মানুষ উত্তাল হয়ে উঠেছে, জনগণের আক্রোশ থেকে এই সরকার রেহাই পাবে না।

বুধবার নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটি ঘোষণা করায় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

টুকু বলেন, আমরা সকলে ঐক্যমত এই অবৈধ ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত কেউ ঘরে ফিরে যাব না। আমরা ঐক্যবদ্ধভাবে জনগনকে সামনে নিয়ে এই আন্দোলন সফল করব।

যুবদল সভাপতি বলেন, রাজপথ এখন বিএনপির দখলে। আওয়ামী লীগ যতই গর্জন ছাড়ুক কোনো লাভ হবে না। দেশে ধনী-গরিরের বৈষম্য চরম আকার ধারণ করছে। ধনী আরও ধনী হচ্ছে আর দ্রব্যমূল্য ও জীবনযাপনের ব্যয় বৃদ্ধিতে নিম্নবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণি বিলুপ্ত হয়ে সর্বহারা শ্রেণিতে পরিণত হচ্ছে। তাই চলমান অচলাবস্থা থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে দেশের নিম্নবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণিকে ঘুরে দাঁড়াতে হবে।

শুভেচ্ছা বিনিময়কালে আরও উপস্থিত ছিলেন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সহ-সভাপতি হারুন অর রশীদ শিশির, মহসিন মোল্লা, সহ-সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন রুমন, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান সুমন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:২৮ | বুধবার, ১০ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com