শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোলাম সারওয়ারের মৃতদেহ আসছে রাত সাড়ে ১০টায়

  |   মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮ | প্রিন্ট

গোলাম সারওয়ারের মৃতদেহ আসছে রাত সাড়ে ১০টায়

গোলাম সারওয়ারের মৃতদেহ সিঙ্গাপুর থেকে ঢাকায় আসবে আজ মঙ্গলবার রাত সাড়ে ১০টায়। সিঙ্গাপুর এয়ারলাইন্সের এসকিউ-৪৪৬ ফ্লাইটে ফ্লাইটে মৃতদেহদেশে পৌঁছাবে। সমকাল সূত্রে এ সংবাদ নিশ্চিত হওয়া গেছে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৯টা ২৫ মিনিটে মৃত্যুবরণ করেন।

হৃদরোগের পাশাপাশি নিউমোনিয়া ও ফুসফুসের জটিলতার কারণে দেশবরেণ্য সাংবাদিক গোলাম সারওয়ারকে ২৯শে জুলাই রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে পরিস্থিতির অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গত ৩রা আগস্ট মধ্যরাতে সমকাল সম্পাদককে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়া হয়।পরদিন সকালে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সমকাল সম্পাদককে দেখতে সোমবার দুপুরে হাসপাতালে যান সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমান। এ সময় তার সঙ্গে দূতাবাসের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ছিলেন। এদিকে তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার পর সংবাদপত্র জগতে নেমে আসে শোকের ছায়া। গোলাম সারওয়ারের মৃত্যুতে প্রেসিডেন্ট আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার শিরিন শারমীন চৌধুরী, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু শোক প্রকাশ করেন। এছাড়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সাবেক তথ্যমন্ত্রী এবং বিএনপি স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম শোক জানিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩১ | মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com