শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোলাপগঞ্জ এম সি একাডেমীর প্রাক্তন শিক্ষার্থীদের ৯ জুলাইয়ের পুনর্মিলনী সফলের জন্য মতবিনিময়  সভা অনুষ্ঠিত

  |   মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭ | প্রিন্ট

গোলাপগঞ্জ এম সি একাডেমীর প্রাক্তন শিক্ষার্থীদের ৯ জুলাইয়ের পুনর্মিলনী সফলের জন্য মতবিনিময়  সভা অনুষ্ঠিত

লন্ডন প্রতিনিধি : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যুক্তরাজ্য সহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত এম সি একাডেমীর প্রাক্তন শিক্ষার্থীদের    ৯জুলাই ২০১৭  লন্ডনের আরিয়ানা ব্যাংকুয়েটিং হলের  রিইউনিয়ন  সফল বাস্তবায়নের লক্ষ্যে আনুষ্ঠানিক রেজিষ্ট্রেশন উদ্বোধন ও এক জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

২৭ মার্চ সোমবার পূর্ব লন্ডনের একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সভায়  সভাপতিত্ব করেন  বৃটেনে অবস্থানরত একাডেমীর  সবচেয়ে  প্রাক্তন ছাত্র, প্রবীন মুরব্বী, সমাজসেবী    জনাব  আকলিছ উদ্দীন চৌধুরী । একাডেমীর প্রাক্তন কৃতি ছাত্র আমিনুর রশীদ আমিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয় । মিসবাহ মাসুম ও রেজাউল ইসলাম বিল্লাহর  সঞ্চালনায় সভার কার্যক্রম প্রানবন্ত হয়ে উঠে । স্বাগত বক্তব্য রাখেন জনাব  মিনহাজ চৌধুরী । রিইউনিয়নের প্রেক্ষাপট নিয়ে বিস্তারিত আলোচনা করেন জনাব মাহমুদুল হাসান  কাহের ।

সভায় আরও বক্তব্য রাখেন জিহাদ চৌধুরী, আব্দুল হেকিম চৌধুরী, আবদুল বারী নছীর  আমিনুর রশীদ আমীন রায়হান চৌধুরী  মোহাম্মদ আবুল কালাম, ফারুক চৌধুরী  মুমিনুল হক চৌধুরী,বাবরুল ইসলাম , নাসিম চৌধুরী,  এডভোকেট মোয়াজ্জেম হোসেন রেকল, মুরাদ আহমদ চৌধুরী, প্রমুখ ।  উক্ত সভায়  ব্যাপক উপস্থিতির সম্মতিক্রমে রিইউনিয়ন বাস্তবায়নের জন্য  উপদেষ্টা পরিষদ , সমন্বয় কমিটি ও বিভিন্ন উপ কমিটি গঠন করা হয় ।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৩০ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com