শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাবতলীর বিএনপি নেতা নতুন কারাগারে

আল আমিন মন্ডল   |   রবিবার, ০৭ মে ২০২৩ | প্রিন্ট

গাবতলীর বিএনপি নেতা নতুন কারাগারে

বগুড়া : আওয়ামীলীগ এবং বিএনপির সংঘর্ষে বিস্ফোরক ও মারপিট মামলায় গতকাল রবিবার (৭ই মে ২৩) বগুড়ার গাবতলী উপজেলা বিএনপির সংগ্রামী সাধারন সম্পাদক এনামুল হক নতুন কে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

সকালে বিএনপির নেতা এনামুল হক নতুন গাবতলী আমলী আদালতে হাজির হয়ে জামিন চাইলে উভয়পক্ষের শুনানীন্তে বিজ্ঞ আদালত নতুনের জামিন না মুঞ্জুর করে বগুড়া কারাগারে পাঠানোর নিদের্শ দেন। এদিকে বিএনপি নেতা নতুনের অতিদ্রত নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে বিবৃত্তি প্রদান করেছেন সাবেক এমপি লালু সহ যুব-ছাত্রদল ও অঙ্গদলের নেতৃবৃন্দরা।

বিবৃত্তি দাতারা হলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, উপজেলা বিএনপির সভাপতি মোরশেদ মিল্টন, সহ-সভাপতি সহকারী অধ্যাপক আশরাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোমিনুল হাসান মমিন, উপজেলা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল হাসান রুহিন, যুগ্ম আহবায়ক মহব্বত আলী, মিনহাজুল ইসলাম মিনহাজ, মতিয়ার রহমান মতি, মাহারুফ স¤্রাট, মশিউর রহমান সুমন, উপজেলা ছাত্রদলের সভাপতি এমআর হাসান পলাশ, সাধারন সম্পাদক এসএম রাঙ্গা, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক রাকিবুল হাসান হিরু, সদস্য সচিব সুজা উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক পবন সরকার, সদস্য সচিব লেমন সহ বিএিনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দরা।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৪৯ | রবিবার, ০৭ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com