সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কেন্দ্রে হামলা : প্রিসাইডিং অফিসার ও পুলিশসহ আহত ৬

  |   রবিবার, ১০ মার্চ ২০১৯ | প্রিন্ট

কেন্দ্রে হামলা : প্রিসাইডিং অফিসার ও পুলিশসহ আহত ৬

হবিগঞ্জের বানিয়াচং ও আজমিরীগঞ্জের দুইটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এ সময় দুর্বৃত্তদের হামলায় একটি কেন্দ্রের প্রিসাইডিং অফিসার, পুলিশ কনস্টেবল ও এক আনসার সদস্যসহ ৬ জন আহত হয়েছেন।

রোববার সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হলেও বেলা ১১টার দিকে বানিয়াচং উপজেলার শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা চালায় দুর্বৃত্তরা। তাৎক্ষণিক ইকরাম কেন্দ্র নিয়ন্ত্রণ করা সম্ভব হলেও হামলায় শাহপুর কেন্দ্রের প্রিসাইডিং অফিসার প্রভাষক জাহির আলম, পুলিশ কনস্টেবল জামাল উদ্দিন, আনসার সদস্য আব্দুল মালেকসহ ৬ জন আহত হন। পরে তখনই ওই কেন্দ্রটি স্থগিত করা হয়।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মো. মামুন খন্দকার বিষয়টি নিশ্চত করে জানান, শাহপুর ছাড়া সবগুলো কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। আহত কনস্টেবল জামাল উদ্দিনকে গুরুতর অবস্থায় দুপুরে ঢাকায় পাঠানো হয়েছে।

অপরদিকে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নাঈমা খন্দকার জানান, আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালটপেপার ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তাই এ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। জাগোনিউজ

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৪৭ | রবিবার, ১০ মার্চ ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com