মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ইট গার্ল’ খেতাবে অপু উকিল!

  |   মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

apu okil

ঢাকা, ৩১ ডিসেম্বর : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একেক সময় একেক বিষয় আলোচনার ঝড় তোলে। ইট হাতে নিয়ে ফেসবুকে এবার ঝড় তোললেন আওয়ামীলীগের মহিলা এমপি অপু উকিল। সোমবার সুপ্রিম কোর্টে বিএনপিপন্থী আইনজীবিদের ওপর আওয়ামী মহিলা যুবলীগের হামলার সময় কর্মীদের ইট সাপ্লাই দিচ্ছিলেন আবার উপর্যপুরি ইট ছুঁড়ে মারছিলেন তিনি।

‘ইট গার্ল’ খ্যাতাবও ঝুটে গেলো রীতিমতো। সুপ্রিম কোর্টে হামলার সময় তোলা বিভিন্ন ছবি ইন্টারনেটের সুবাধে ছড়িয়ে গেছে ফেসবুকে। আর তাতে দেখা যাচ্ছে অপু উকিল মহিলা কর্মীদের একের পর এক ইট সাপ্লাই দিচ্ছেন, কখনো নিজেই হাত দিয়ে ইট ভেঙ্গে টুকরো করে হাতে ধরিয়ে দিচ্ছেন, কখনো ঐ ইট সংগ্রহ করে নিজেই এগিয়ে গিয়ে মারছেন।

আজ তাই সারাদিন নানা সমালোচনা আর মন্তব্য জায়গা দখল করে নিলো ফেসবুক ব্যবহারকারীদের স্ট্যাটাসে। নানান জনের নানা স্ট্যাটাস। একজন ফেসবুক ইউজার তার স্ট্যাটাসে লিখেছেন, অন্যের মিছিলে ইট মারা, ‘এটা কি অপু উকিলের সংসদীয় গণতন্ত্র?’ অপর একজন লিখেছেন, ‘অপু উকিল এখন ইট গার্ল। তার টকশোর নীতি কথা কই? বা ভালোইতো, ভালো না!’

উল্লেখ্য, বেসরকারী টিভি চ্যানেলে আওয়ামীলীগের মহিলা এমপি অপু উকিলের সরব উপস্থিতি লক্ষ্য করা যায়। গণতন্ত্র, আইনের শাসন, চলমান রাজনৈতিক ইস্যুসহ বিভিন্ন প্রসংগের টকশোতে আওয়ামীলীগের মহিলা এমপিদের মধ্যে তাকেই বেশী অংশ নিয়ে নসিহত করতে দেখা যায়।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:২৯ | মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com