মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আজও উত্তাল সুপ্রিম কোর্ট: আইনজীবীদের পাল্টাপাল্টি কর্মসূচি

  |   মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

high court

ঢাকা, ৩১ ডিসেম্বর  : পাল্টাপাল্টি কর্মসূচিতে আজও উত্তাল ছিল সুপ্রিম কোর্ট । পাল্টাপাল্টি সমাবেশ করেছে সরকার ও বিরোধী দল-সমর্থিত আইনজীবীরা।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আইনজীবী সমিতি ভবন প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ এবং বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদ।

পাল্টাপাল্টি দুই কর্মসূচিতে উত্তাল হয়ে ওঠে সুপ্রীম কোর্ট প্রাঙ্গন। পরিষদের সুপ্রিম কোর্ট ইউনিটের জ্যেষ্ঠ সহসভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সমাবেশে আইনজীবী নেতারা বক্তব্য দেন।

দুপুর ১২টার দিকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির কক্ষের সামনে জড়ো হতে থাকেন বিএনপি ও জামায়াত-সমর্থক আইনজীবীরা। তাঁরা মিছিল নিয়ে সমিতি ভবন প্রদক্ষিণ করে সুপ্রিম কোটের্র মূল ফটকের দিকে যান। পরে সুপ্রিম কোর্ট চত্বর প্রদক্ষিণ করে সমিতি ভবন প্রাঙ্গণে সমাবেশ করেন।

সমাবেশে রবিবার ও সোমবার সুপ্রীম কোর্টে পুলিশের উপস্থিতিতে আইনজীবীদের ওপর হামলার প্রতিবাদ জানান এবং এ হামলার জড়িতদের শাস্তি দাবি করেন।

বিএনপি ও জামায়াত-সমর্থক আইনজীবীরা মিছিল নিয়ে সমিতি ভবনের উত্তর হলের বারান্দা দিয়ে যাওয়ার সময় সেখানে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের প্রতিবাদ সভা চলছিল।

Facebook Comments Box
advertisement

Posted ২২:৫৪ | মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com