বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাধীনতার লক্ষ্য অর্জণে সাম্য, মানবিক মর্যাদা ও সমাজিক সুবিচার নিশ্চিত করতে হবে : ড. আহমদ আবদুল কাদের

  |   শনিবার, ২৬ মার্চ ২০২২ | প্রিন্ট

স্বাধীনতার লক্ষ্য অর্জণে সাম্য, মানবিক মর্যাদা ও সমাজিক সুবিচার নিশ্চিত করতে হবে : ড. আহমদ আবদুল কাদের

ঢাকা, ২৬ মার্চ ২০২২ : খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, জনগণের জন্য সাম্য, মানবিক মর্যাদা ও সমাজিক সুবিচার নিশ্চিতের মাধ্যমে লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে সুসংহত করতে হবে। সিন্ডিকেট আর কারসাজির কারণে নিত্যপণ্যেল দাম বেড়েই চলছে। দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে জনগণ দিশেহারা। দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসতে হবে। জনগণের অধিকার প্রতিষ্ঠায় জুলুম, অন্যায়, অবিচার, ঘুষ-দুর্নীতি, বেকারত্ব মুক্ত দেশ গঠনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ বিকাল ৩টায় বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে সংগঠনের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি অধ্যাপক মাওলানা আজীজুল হকের সভাপতিত্বে ও সহসাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত আলাচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব অধ্যাপক মো: আবদুল জলিল। অন্যান্যের মধ্যে আলোচনা পেশ করেন ঢাকা মহানগরী দক্ষিণের সহসভাপতি মোঃ জহিরুল ইসলাম, মুহাম্মদ জিল্লুর রহমান, কাজী আরিফুর রহমান, নজরুল ইসলাম ভূঁইয়া, কবি খালেদ সানোয়ার, ছাত্র মজলিস নেতা নূর মুহাম্মদ, মোঃ মশিউর রহমান, মুফতি আবদুল্লাহ আল মাসুম, মাওলানা শরীফ উদ্দিন প্রমুখ।

আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধের শহীদানদের জন্য ও দেশ-জাতির কল্যাণ কামনায় দোয়া- মোনাজাত পরিচালনা করেন মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। এর আগে ভোরবেলা খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২০:২৫ | শনিবার, ২৬ মার্চ ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com